১৯ অক্টোবর, ২০১৭ ০৪:২৯

প্রোটিয়াদের প্রশংসায় কার্পণ্য করেননি মাশরাফি

অনলাইন ডেস্ক

প্রোটিয়াদের প্রশংসায় কার্পণ্য করেননি মাশরাফি

দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ হারের পর ওয়ানডে সিরিজও হারলো বাংলাদেশ। বুধবার প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৩৫৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২ ওভার ১ বল বাকি থাকতে ২৪৯ রানেই গুটিয়ে যায় মাশরাফিরা। ফলে ১০৪ রানের দারুণ এক জয় নিয়ে সিরিজ নিশ্চিত করে প্রোটিয়ারা।

এ দিন ১০৪ বলে ১৭৬ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন এবি ডি ভিলিয়ার্স। তাইতো প্রতিপক্ষ ব্যাটসম্যানের প্রশংসার কমতি রাখেননি টাইগার অধিনায়ক মাশরাফি। এ ব্যাপারে ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাশ বলেন, এবি ডি ভিলিয়ার্সের মতো ব্যাটসম্যানরা ফর্মে থাকলে কাউকে দোষ দিয়ে লাভ নেই। তিনি বলেন, বিস্ফোরক আর দুর্দান্ত ব্যাটিং করেছে এবি। সে একাই ম্যাচের চেহারা বদলে দিয়েছে। আমাদের কোনো সুযোগ দেয়নি সে। তার মতো ব্যাটসম্যান এমন ফর্মে থাকলে বাকিদের আর কিছু করার থাকে না।

এছাড়া ইমরান তাহিরের প্রসঙ্গ তুলে মাশরাফি আরও বলেন, আমাদের শুরুটা ভালো হয়েছিল। তবে ইমরান তাহির ইনিংসের মাঝপথে বেশ কয়েকটা উইকেট পেয়ে যায়। সেখানেই ম্যাচ থেকে বের হয়ে যাই আমরা।

সিরিজের শেষ ম্যাচটাতে হলেও দক্ষিণ আফ্রিকায় একটা জয় চান মাশরাফি। তিনি বলেন, পরের ম্যাচটায় মনোযোগী হতে হবে আমাদের। ইতিবাচক মনোভাব ধরে রাখতে হবে।

বিডি-প্রতিদিন/ ১৯ অক্টোবর, ২০১৭/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর