১৯ অক্টোবর, ২০১৭ ১৬:৩৫

এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন বিরাট কোহলি

অনলাইন ডেস্ক

এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন বিরাট কোহলি

ফাইল ছবি

অনিল কুম্বলেকে জন্মদিনের শুভেচ্ছা না জানিয়ে সমালোচনার মুখে পড়তে হল ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। ভারতের সাবেক কোচ অনিল কুম্বলেকে জন্মদিনের শুভেচ্ছা না জানিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন বিরাট কোহলি। 

সবাই শুভেচ্ছা জানালেও তিনি কুম্বলেকে কোনও শুভেচ্ছা জানাননি। গত বছর এই দিনে কুম্বলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন বিরাট। তারপর থেকে আর সোশ্যাল মিডিয়ায় কুম্বলে প্রসঙ্গে কোনও বার্তা দেননি তিনি।

কুম্বলে যখন ভারতীয় দলের কোচের দায়িত্ব ছাড়েন তখন সব আঙুলই উঠেছিল বিরাট কোহলির দিকে। বলা হয়েছিল, অধিনায়কের সঙ্গে খারাপ সম্পর্কের জন্যই তাকে সরে যেতে হয়েছে। সেই সময়ই ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে হারের মুখ দেখতে হয়। তার পর সরে দাঁড়ান কুম্বলে। নিয়ে আসা হয় রবি শাস্ত্রীকে। 

কিন্তু সে সব এখন অতীত। সাবেক কোচকে শুভেচ্ছা না জানানোয় টুইটারে কেউ প্রশ্ন তুলেছেন, ‘বিরাট কোহলির সময় রয়েছে অরিজিৎ সিং'র সঙ্গে দেখা করার।’ কেউ লিখেছেন, ‘বিরাট কোহলির ফুটবল খেলার সময় আছে, টিভি শো করার সময় রয়েছে কিন্তু কুম্বলেকে শুভেচ্ছা জানানোর সময় নেই।’ কেউ বলেছেন, ‘ইগো সরিয়ে রেখে কুম্বলেকে শুভেচ্ছা জানানো উচিত।’


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর