২০ অক্টোবর, ২০১৭ ২১:৫১

মেসির বিয়ের অনুষ্ঠানেই বার্সা ছাড়ার কথা জানিয়েছিলেন নেইমার : জাভি

অনলাইন ডেস্ক

মেসির বিয়ের অনুষ্ঠানেই বার্সা ছাড়ার কথা জানিয়েছিলেন নেইমার : জাভি

ফাইল ছবি

নেইমার গত জুন মাসে লিওনেল মেসির বিয়ের অনুষ্ঠানেই বার্সেলোনা ছাড়ার কথা জানিয়েছিলেন বলে দাবি করেছেন তার সাবেক সতীর্থ জাভি। 

এর অনেকদিন পর ফুটবল বিশ্বের দল বদলের রেকর্ড গড়া ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। অথচ পিএসজির প্রস্তাব গ্রহণের মাত্র দুই দিন আগে নেইমারের দল বদলের খবরটি প্রকাশিত হয়েছে। কিন্তু জাভির দাবী, নেইমার যে ক্যাম্প ন্যু ছাড়তে চান সেটি তিনি অনেক আগেই স্পষ্ট করে দিয়েছিলেন। রোজারিওতে মেসির বিয়ের অনুষ্ঠানের সময় তিনি নিজের মনোভাবের কথা ব্যক্ত করেছেন। 

সাবেক বার্সা তারকা জাভি বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসকে বলেন, ‘তিনি (নেইমার) আমাদের বলেছেন যে ক্লাব পরিবর্তন করতে চান। আমি তাকে প্রশ্ন করেছিলাম, কিন্তু কেন? জবাবে তিনি বলেন, আমার বার্সেলোনায় ভাল লাগছে না। আমি চলে যেতে চাই। প্যারিস সেন্ট জার্মেইয়ে গিয়ে নতুন অভিজ্ঞতা অর্জন করতে চাই। শেষ পর্যন্ত তিনি তার সিদ্ধান্ত বাস্তবায়ন করেছেন। এটিকে আমাদের সম্মান দেখানো উচিৎ।’

ফ্রান্সে এসে দারুণ এক ক্যারিয়ারের সূচনা করেছেন নেইমার। উনাই এমেরির ক্লাবের হয়ে এ পর্যন্ত ৯ গোল করেছেন এই ব্রাজিলীয় সুপার স্টার। সর্বশেষ গোলটি তিনি করেছেন অ্যান্ডারলেখট এর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে। বুধবার অনুষ্ঠিত ওই ম্যাচে ৪-০ গোলে জয়লাভ করে পিএসজি। ফলে ইউরো টুর্নামেন্টের বি’ গ্রুপের তিন ম্যাচের সবকটিতে জয় নিয়ে পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে প্যারিসের ক্লাবটি।’

জাভি বলেন, ‘আমার মনে হয় কিলিয়ান এমবাপেকে সঙ্গে নিয়ে পিএসজিকে চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা পাইয়ে দেবার দারুণ সম্ভাবনা রয়েছে নেইমারের। 

বিডি প্রতিদিন/২০ অক্টোবর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর