২২ অক্টোবর, ২০১৭ ১২:০২

সোশ্যাল মিডিয়ায় কোহলিকে ‘ভণ্ড’ বলে কটূক্তি

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় কোহলিকে ‘ভণ্ড’ বলে কটূক্তি

ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন বিরাট কোহলি। তিনি বাজি ফাটানো নিয়ে সুপ্রিম কোর্টের নির্দেশকে সমর্থন করে একটি টুইট করেছিলেন। তাতেই সকলের কটূক্তির শিকার হন তিনি। 

গত বছর দেওয়ালির সময়ে বাজি ফাটানোর ফলে দিল্লিতে ভয়ানক কুয়াশা দেখা গিয়েছিল। দূষণের সেই বিষাক্ত ছোবল থেকে শহরকে বাঁচাতে সুপ্রিম কোর্ট  ৯ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত রাজধানীতে বাজি ফাটানো নিষিদ্ধ বলে ঘোষণা করেন। এই নিয়ে তৈরি হচ্ছিল বিক্ষোভ। তবে অনেকে একে সমর্থনও করছিলেন।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কও সুপ্রিম কোর্টের নির্দেশকেই সমর্থন করেছিলেন। তার টুইটটিকে কেন্দ্র করেই ক্ষোভের সঞ্চার হয় অনেকের মধ্যে। বিরাট টুইটারে নিজের দেওয়ালি পালনের ছবিও টুইট করেন। সেখানে তাঁকে পরিবারের সঙ্গে সময় কাটাতেই দেখা গিয়েছে। 

কোহলির পোস্ট ঘিরে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। তাঁকে ‘ভণ্ড’ও বলে কেউ কেউ। তাকে এমনও বলা হয়, আইপিএলের সময়ে যে বাজি ফাটানো হয়, সেখানে কি আওয়াজ হয় না। এই প্রচারের জন্য তিনি কত টাকা নিয়েছেন, তাও জানতে চাওয়া হয়। 

এমনই সব কুৎসিত কথা তার উদ্দেশে লেখে ভারিতের আমজনতা। অবশ্য বিরাট একা নন, এর আগে একই আবেদন জানিয়ে যুবরাজ সিংও জনতার ক্ষোভের মুখে পড়েন। তাকে মনে করিয়ে দেওয়া হয়, তার বিয়ের সময়েও বিরাট সংখ্যক বাজি ফাটানোর কথা।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর