২৩ অক্টোবর, ২০১৭ ০৮:২৭

মেসির সঙ্গে আজীবন চুক্তির পরিকল্পনায় বার্সেলোনা

অনলাইন ডেস্ক

মেসির সঙ্গে আজীবন চুক্তির পরিকল্পনায় বার্সেলোনা

ফাইল ছবি

বার্সেলোনা সমর্থকদের জন্য সুখবর। মেসির সঙ্গে আজীবন চুক্তি করার কথা ভাবছে বার্সেলোনা। বার্সেলোনার সিইও অস্কার গ্রাউ বলেন, ‘‌জুনে চার বছরের জন্য মেসিকে চুক্তিবদ্ধ করা হয়েছিল। কিন্তু ক্লাব এখন ওকে আজীবন এখানে থেকে যাওয়ার প্রস্তাব দিতে চাইছে।’‌

এদিকে বার্সেলোনা শহরজুড়ে চলছে স্বাধীনতার দাবিতে তুমুল আন্দোলন। শনিবারও বার্সেলোনার রাস্তায় জড়ো হয়েছিলেন সাড়ে ৪ লক্ষ মানুষ। এখন কার্যত রোজই এই দৃশ্যে অভ্যস্ত বার্সেলোনা শহর। কিন্তু কোনও কিছুতেই তাপ-উত্তাপ নেই লিওনেল মেসিদের। তারা নিজেদের কাজটুকু মন দিয়ে করে যাচ্ছেন। স্প্যানিশ লিগে বার্সা ২–‌০ ব্যবধানে হারাল মালাগাকে। 

ম্যাচের শুরুতে ২ মিনিটের মাথায় দিউলোফিউ গোল করে বার্সেলোনাকে এগিয়ে দেন। তবে এই গোল নিয়ে বিতর্ক রয়েছে। টিভি রিপ্লেতে স্পষ্ট দেখা গিয়েছে, ডিগনে পেনাল্টি বক্সে দিউলোফিউকে সেন্টারটি বাড়ানোর আগেই বল মাঠের বাইরে চলে গিয়েছিল। বার্সার দ্বিতীয় গোল ৫৬ মিনিটে। মেসির পাস থেকে গোল করেন ইনিয়েস্তা। ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে নিজেদের অবস্থান আরও মজবুত করল বার্সেলোনা। দ্বিতীয় স্থানে ভ্যালেন্সিয়া। তাদের ৯ ম্যাচে ২১ পয়েন্ট। রিয়াল মাদ্রিদ ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।  

 ‌
বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর