Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৭ ২২:৩৫ অনলাইন ভার্সন
এল ক্লাসিকো জয় মেসির ছেলের!
অনলাইন ডেস্ক
এল ক্লাসিকো জয় মেসির ছেলের!
সংগৃহীত ছবি

এল ক্লাসিকো ম্যাচে মুখোমুখি হয় স্প্যানিশ লা লিগার দু’দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। দুই জায়ান্টের ম্যাচে স্নায়ুরচাপ, ধৈর্য্য, ঘাত-প্রতিঘাত, প্রতিকূলতা পাড়ি দিতে হয় উভয় দলকেই।

সেই এল ক্লাসিকো ম্যাচই কিনা জয় করলেন ফুটবল জাদুকর লিওনেল মেসির বড় ছেলে থিয়াগো মেসি! অবাক করার বিষয়।

এ মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে দু’দল মুখোমুখি হবে আগামী ২৩ ডিসেম্বর। লিগে মৌসুমের প্রথম সেই ম্যাচটির জন্য বিশেষ প্রস্তুতই নিচ্ছে দু'দল।

অবাক হওয়ার কিছু নেই। এ ম্যাচটি থিয়াগো সশরীরে গিয়ে মাঠে খেলেননি। ৫ বছর বয়সী থিয়াগো ভিডিও গেমে এল ক্লাসিকো ম্যাচে জয়ী হয়েছেন। আর থিয়াগো একাই নন, তাকে সাহায্য করেছিলেন বাবা মেসিও। ৫ বারের ফিফা বর্ষসেরা মেসি এবং তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো, দুজনেই ইনস্টাগ্রামে তার একটা ছবি পোস্ট করেছেন।

ছবিতে দেখা যায়, সোফায় বসে রিমোটের মাধ্যমে `স্মার্ট টেলিভিশনে' ভিডিও গেমস খেলছেন বাবা-ছেলে।

ভিডিও গেম হলেও বাবা-ছেলে মিলে বেছে নিয়েছেন সবচেয়ে রোমাঞ্চকর দ্বৈরথটাই। দুজনে জুটি বেঁধে খেলেন উত্তেজনাকর ‘এল ক্লাসিকো’। দুজনেই খেলেন বার্সেলোনার হয়ে।

খেলাটা যেহেতু বাসায় বসে প্লেস্টেশনে ভিডিও গেমে। মেসি তাই বাসার সাধারণ পোষাকেই খেলছেন। তার পরনে পায়জামা আর সাধারণ টি-শার্ট। কিন্তু থিয়াগো বাসাতেও দারুণ পেশাদার। রীতিমতো বার্সেলোনার খেলোয়াড়। বার্সেলোনার জার্সি গায়ে চাপিয়েই খেলতে বসেন।

খেলা শেষে জয়ীর হাসিও হেসেছেন তারা। ম্যাচটাতে বার্সেলোনাকে তারা জিতিয়েছেন ৩-১ গোলে। মাঠের এল ক্লাসিকোর আগে মেসি-থিয়াগোর ভিডিও গেমের জয় নিশ্চয়ই বাড়তি অনুপ্রেরণা জোগাবে বার্সেলোনাকে।

বিডি প্রতিদিন/১৪ নভেম্বর ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow