১৯ নভেম্বর, ২০১৭ ১১:১৩

ডার্বিতে ড্র করল রিয়াল

অনলাইন ডেস্ক

ডার্বিতে ড্র করল রিয়াল

লা লিগায় নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদের রবিবারের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। আতলেতিকো মাদ্রিদের নতুন মাঠ ওয়ান্ডা মেত্রোপলিতানোয় খেলতে নেমে চ্যাম্পিয়ন রিয়ালের রোনালদো-বেনজেমাদের গোল করতে দেয়নি দিয়েগো সিমিওনের শিষ্যরা। গোল করতে পারেনি স্বাগতিকরাও।

এদিকে চলতি মৌসুমটা মোটেও ভালো যাচ্ছে না রিয়ালের। পাশাপাশি পূর্ণ শক্তির দল খেলাতে বেগ পেতে হচ্ছে রিয়াল কোচ জিনেদিন জিদানকে। ইনজুরি থেকে ফিরে আবারও চোটে পড়ে মাঠের বাইরে গ্যারেথ বেল। অন্যদিকে, সেরা একাদশই নামিয়েছিলেন আতলেতিকো কোচ সিমিওনে।

খেলার প্রথমার্ধে দুই দলই দুর্দান্ত খেলে। ম্যাচের তিন মিনিটেই গোল পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল আতলেতিকোর। কিন্তু আনহেল কোরেয়ার শট লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। ৩১ মিনিটে সুযোগ পেয়েছিল রিয়ালও। কিন্তু মিডফিল্ডার টনি ক্রুসের শট জালের দেখা পায়নি।

পরে দ্বিতীয়ার্ধে বলের দখল বেশি ছিল রিয়ালেরই। তারপরও গোল খেতে বসেছিল তারা। রিয়ালের গোলরক্ষক কিকো কাসিলার মাথার উপর দিয়ে পাঠানো কেভিন গামেইরোর চিপ শেষ মুহূর্তে ফেরান ডিফেন্ডার রাফায়েল ভারান। এরপর কোনদলই আর গোলের সুযোগ সৃষ্টি করতে পারেনি। গুরুত্বপূর্ণ এই ম্যাচে রিয়াল মাদ্রিদকে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়।

১২ ম্যাচ শেষে ৭ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে বার্সেলোনা থেকে ১০ পয়েন্ট পিছিয়ে জিনেদিন জিদানের দল। দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়ার পয়েন্ট ২৭। ১১ ম্যাচে আট জয় পেয়েছে তারা। অন্যদিকে, কোচ দিয়াগো সিমিওনের অ্যাথলেটিকোর অবস্থান চতুর্থ। ১২ ম্যাচের ছয়টি জয় পেয়েছে তারা। আর টেবিলের পঞ্চম স্থানে রয়েছে ১২ ম্যাচ খেলা সেভিয়া। সাত ম্যাচে জয় পেয়ে ২২ পয়েন্টে তারা।

বিডি-প্রতিদিন/ ১৯ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ

সর্বশেষ খবর