১৯ নভেম্বর, ২০১৭ ১৯:২৮

লা-লিগার শীর্ষে বার্সা, ১০ পয়েন্ট পিছিয়ে রিয়াল

অনলাইন ডেস্ক

লা-লিগার শীর্ষে বার্সা, ১০ পয়েন্ট পিছিয়ে রিয়াল

শনিবার ৩-০ গোলে লেগানেসের হারাল বার্সেলোনা। সাত পয়েন্ট ঝুলিতে পুরে মোট ৩৪ পয়েন্ট নিয়ে এ মুহূর্তে লা-লিগার শীর্ষে ভালভার্দের ছেলেরা। এদিনের ম্যাচে ন্যু ক্যাম্পের হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ ও খেলার অন্তিম লগ্নে একটি গোল পাউলিনহোর।

একই দিনে মাদ্রিদ ডার্বি অবশ্য মন কাড়তে পারল না। ৩৩ বারের লা-লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেতিকো মাদ্রিদের লড়াই শেষ হল গোল শূন্য ড্র'এ। বার্সেলোনার থেকে ১০ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে জিদানের দল।
 
অ্যাতলেতিকো মাদ্রিদের ঘরের মাঠে ডার্বি। ম্যাচ চাক্ষুস করতে ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। কিন্তু এমন ম্যাড়ম্যাড়ে ডার্বি শেষ একরাশ হতাশা নিয়েই স্টেডিয়াম ছাড়ল ৬৬ হাজার দর্শক।

দু'দলই এদিন বেশির ভাগ সময় জুড়ে রক্ষণাত্মক ফুটবল খেলে। এ মৌসুমে লা-লিগায় শুরু থেকেই ছন্দে নেই সিআর- সেভেন। শনিবারের ম্যাচেও রোনালদোর পায়ের ঝলক পাওয়া গেল না। গডিন ও সেভিককে পাশে পেয়ে বেশ কয়েকটি সুযোগ হারালেন রোনালদো ও বেনজিমারা।

প্রথমার্ধের খেলায় বেনজিমা, ক্রুজ ও রোনালদোরা বেশ কেয়কটি সুযোগ সৃষ্টি করেন। বেশ ওটুকুই। শেষ পর্যন্ত গোলের দরজা খুলতে পারেনি টিম রিয়াল। ম্যাচ শেষে রিয়াল কোচ জিদান মেনে নিলেন, 'আমরা সুযোগ মিস করেছি, এই ম্যাচে ছেলেরা জয়ের দাবিদার ছিল। কিন্তু সুযোগ হারানোর পয়েন্ট ভাগাভাগি করতে হল।'

বার্সার সঙ্গে এই মুহূর্তে রিয়ালের পয়েন্টের ফারাক ১০। সে বিষয়ে রোনালদো জুড়লেন, দশ পয়েন্টের ফারাক অনেকটাই বেশি। তবে খুব তাড়াতাড়ি এই চিত্র বদলে যাবে। কারণ বার্সা ধারাবাহিক নয়, আমরাই দ্রুতই দৌড়ে ফিরবো। ম্যাচ ড্র করে অ্যাতলেতিকো বস সিমেওনের গলাতেও শোনা গেছে আক্ষেপের সুর।

বিডি প্রতিদিন/১৯ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর