২০ নভেম্বর, ২০১৭ ১৩:৪৩

নতুন ওয়াকা'র অপেক্ষায় ক্রিকেট অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক

নতুন ওয়াকা'র অপেক্ষায় ক্রিকেট অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ার শহর পার্থে আগামী জানুয়ারি থেকে পথচলা শুরু করছে নতুন স্টেডিয়াম ওয়াকা। ২৮ জানুয়ারি ওয়ান ডে ম্যাচ দিয়েই অভিষেক হতে চলেছে নতুন ওয়াকা’র। ওয়ানডে খেলতে নামবে স্বাগতিক অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, অ্যাশেজ নয়, অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ওয়ান ডে ম্যাচ দিয়েই অভিষেক হতে চলেছে নতুন ওয়াকা’র।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া স্টেট গভর্নমেন্টের পক্ষ থেকে জানানো হয়, ২৮ জানুয়ারি অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ওয়ান ডে সিরিজের পঞ্চম ম্যাচের আগে তৈরি হয়ে যাবে পার্থের এই মাল্টিপ্লাই স্টেডিয়াম। এই ম্যাচের জন্য টিকিট দেওয়া শুরু হবে ২৪ নভেম্বর থেকে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ একজিকিউটিভ অফিসার জেমস সাদারল্যান্ড বলেন, ‘পার্থ স্টেডিয়ামে ক্রিকেটেই বেশি গুরুত্ব দেওয়া হবে। এটা আমাদের কাছে অত্যন্ত সম্মানের ব্যাপার। অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ওয়ান ডে ম্যাচ দিয়েই এই দুর্দান্ত স্টেডিয়ামের হাতেখড়ি হবে।’

নতুন ওয়াকা’য় ওপটিয়াস স্টেডিয়ামে থাকছে পাঁচটি ড্রপ পিচ, চারটি ইন্ডোর ওয়ার্ম-আপ পিচ, ১৬টি টার্ফ প্র্যাকটিস পিচ এবং দু’টি প্লেয়ার ভিউ রুম। এটি অস্ট্রেলিয়ার তৃতীয় বৃহত্তম স্টেডিয়াম হিসেবে নাম লেখাবে।

বিডি-প্রতিদিন/ ২০ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর