২২ নভেম্বর, ২০১৭ ০৫:১৮

হরভজন সিংয়ের কাছে ক্ষমা প্রার্থনা সৌরভের

অনলাইন ডেস্ক

হরভজন সিংয়ের কাছে ক্ষমা প্রার্থনা সৌরভের

ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকেও কিনা শেষ পর্যন্ত ক্ষমা চাইতে হল। অন্য কারও কাছে নয়, তারই এক সময়ের সতীর্ত হরভজন সিংয়ের কাছে। অবশ্য গোটা ঘটনাই মজার ছলে। যা নিয়ে আপাতত তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ভারতের জাতীয় দলের বাইরে আপাতত রয়েছেন হরভজন সিং। পাঞ্জাবের হয়ে কিছুদিন আগে বাংলার বিরুদ্ধে রঞ্জি ম্যাচেও অংশ নিয়েছেন এই স্পিনার। যদিও হারের মুখ থেকে বাঁচাতে পারেননি নিজের দলকে।

বাংলার কাছে হারলেও সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে ছোটখাটো এক যুদ্ধ আপাতত জিতলেন তিনি। ঘটনা অবশ্য পুরোটাই অক্রিকেটীয়। বলিউড অভিনেত্রী স্ত্রী গীতা বসরা’কে নিয়ে চলতি সপ্তাহের সোমবার অমৃতসরের স্বর্ণ মন্দিরে গিয়েছিলেন টার্বুনেটর। সেখানে স্বর্ণমন্দিরের সামনে সস্ত্রীক একটি সেলফি তোলেন তারকা স্পিনার। স্ত্রীর কোলে ছিলেন তাদের মেয়ে হিনায়া হীর প্লাহা। সাধারণ দৃষ্টিতে মনে হবে আর পাঁচটা দম্পতির মতো পারিবারিক ছবি।

ছবিটি হরভজন টুইট করেন। ছবির সঙ্গে তিনি লেখেন, ‘‘সতনাম শ্রী ওয়াহেগুরুজী… সব নু খুশ তে তন্দুরস্ত রাখনা মালিক।’’ বাংলায় অনুবাদ করলে যার অর্থ দাঁড়ায়, সবাইকে হাসিখুশি আর সুস্থ রেখ ঈশ্বর।

এই ছবিটিই আবার বিড়ম্বনায় ফেলে দিয়েছে সৌরভকে। হরভজনের পারিবারিক ছবির নিচে সৌরভ লেখেন, ‘‘তোর ছেলে খুব সুন্দর ভাজ্জি…অনেক ভালোবাসা দিস।’’

আসলে তিনি হরভজনের মেয়েকে ছেলে বলে ভুল করে ফেলেন। সঙ্গে সঙ্গে আর একটি রি-ট্যুইট করে সেখানে তিনি লেখেন, ‘‘মাফ করনা! বেটি বহুত সুন্দর হ্য়ায়। গেটিং ওল্ড ভাজ্জি।’’ যার অর্থ ভুল হয়ে গেছে, মেয়ে খুব সুন্দর…বুড়ো হয়ে যাচ্ছি ভাজ্জি।

 

বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর