২৩ নভেম্বর, ২০১৭ ০৬:৫৫

সেল্টিককে গুঁড়িয়ে গোল উৎসবে মাতল পিএসজি

অনলাইন ডেস্ক

সেল্টিককে গুঁড়িয়ে গোল উৎসবে মাতল পিএসজি

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে সেল্টিককে গুঁড়িয়ে দিয়েছে ফরাসি জায়ান্ট পিএসজি। প্রতিপক্ষকে ৭-১ গোলে বিধ্বস্ত করে উনাই এমেরির শিষ্যরা। জোড়া গোল করেছেন নেইমার আর কাভানি। গোল পেয়েছেন এমবাপ্পে, দানি আলভেজ, ভেরাত্তিরা।

ম্যাচের শুরুটা মোটেও ভালো ছিল না পিএসজির। প্রথম মিনিটেই গোল হজম করে নেইমার-কাভানিরা। দানি আলভেসের ভুলে কর্নার থেকে গোল করেন অতিথিদের তারকা মুসা দেম্বেলে। ফরাসি এই ফরোয়ার্ডের সেই গোলই সেল্টিককের স্বান্তনা। 

ম্যাচে ফিরতে একদমই দেরি করেনি পিএসজি। ৯ মিনিটের মাথায় নেইমার গোল করে খেলায় সমতা আনেন (১-১)। এরপর ২২ মিনিটের মাথায় আবারও গোল করে ব্রাজিল আইকন পিএসজিকে ২-১ গোলের লিড পাইয়ে দেন। থেমে থাকেননি কাভানিও। ২৮ মিনিটের মাথায় উরুগুইয়ের এই তারকা গোল করলে স্কোর দাঁড়ায় ৩-১। বিরতিতে যাওয়ার আগে ৩৫ মিনিটের মাথায় এমবাপ্পে গোল করে দলকে পাইয়ে দেন ৪-১ গোলের লিড।

এরপর ম্যাচের পিএসজির আরেক তারকা মার্কো ভেরাত্তি ৭৫ মিনিটের মাথায় গোল করলে স্কোর দাঁড়ায় ৫-১। ৭৯ মিনিটে পিএসজির ষষ্ঠ গোলটি করেন কাভানি। আর ৮০ মিনিটের মাথায় সেল্টিকের জালে বল জড়িয়ে পিএসজিকে ৭-১ ব্যবধানে এগিয়ে নেন দানি আলভেজ। 

এই গ্রুপে ৫ ম্যাচ খেলে পিএসজির সংগ্রহ সবগুলো ম্যাচে জিতে সর্বোচ্চ ১৫। দুইয়ে আছে বায়ার্ন মিউনিখ ১২ পয়েন্ট নিয়ে । ৩ পয়েন্ট নিয়ে তিনে সেল্টিক আর কোনো পয়েন্ট না পাওয়া আন্ডারলেখট টেবিলের তলানিতে।

বিডি-প্রতিদিন/ ২৩ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ

সর্বশেষ খবর