২৩ নভেম্বর, ২০১৭ ০৯:৫৪

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে রুমানারা ভারত যাচ্ছেন আজ

অনলাইন ডেস্ক

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে রুমানারা ভারত যাচ্ছেন আজ

সংগৃহীত ছবি

ভারত নারী ‘এ’ দলের বিপক্ষে একটি দ্বিপক্ষীয় সিরিজ খেলার জন্য আজ বৃহস্পতিবার ভারতের ব্যাঙ্গালুরুর উদ্দেশে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ নারী ‘এ’ ক্রিকেট দল। এ সফরে  তিনটি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। এ সিরিজের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যে এ সিরিজের সফরসূচিও ঘোষিত হয়েছে। 

ঘোষিত সূচি অনুযায়ী আগামী ২৬ ও ২৮শে নভেম্বর কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিপক্ষে দুটি ওয়ার্মআপ ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ২৯শে নভেম্বর বেলগামের উদ্দেশে রওনা হবে তারা।

সেখানে গিয়ে আগামী ২রা ডিসেম্বর প্রথম ওয়ানডেতে ভারত ‘এ’ দলের মুখোমুখি হবে রুমানা বাহিনী। এরপর ৫ই ডিসেম্বর ২য় ওয়ানডে এবং ৮ই ডিসেম্বর শেষ ওয়ানডেতে ভারতকে মোকাবিলা করবে বাংলাদেশ। এরপর ৯ই ডিসেম্বর হাবলির উদ্দেশে রওনা হবেন তারা। সেখানে গিয়ে ১২ই ডিসেম্বর প্রথম, ১৪ই ডিসেম্বর দ্বিতীয় এবং ১৬ই ডিসেম্বর শেষ টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে রুমানারা। টি-টোয়েন্টি সিরিজ শেষে ১৭ই ডিসেম্বর দেশে ফিরবেন তারা। 

স্কোয়াড: রুমানা আহমেদ (অধিনায়ক), জাহানারা আলম, ফারজানা হক পিংকি, লতা মণ্ডল, সালমা খাতুন (সহ-অধিনায়ক), খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন, নিগার সুলতানা, শারমিন সুলতানা, পান্না ঘোষ, শায়লা শারমিন, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন হ্যাপি, সুরাইয়া আজমিম, শামিমা সুলতানা, লিলি রাণী বিশ্বাস এবং সানজিদা ইসলাম। 

বিডি প্রতিদিন/২৩ নভেম্বর ২০১৭/এনায়েত করিম

সর্বশেষ খবর