২৩ নভেম্বর, ২০১৭ ১৩:২০

ফের ২২ গজে মুখোমুখি শেবাগ-শোয়েব

অনলাইন ডেস্ক

ফের ২২ গজে মুখোমুখি শেবাগ-শোয়েব

বীরেন্দ্র শেবাগ ও শোয়েব আক্তার। দু'জনই ২২ গজে ঝড় তুলতেন। একজন ব্যাট হাতে, অন্যজন বল হাতে। দু'জনই ক্রিকেট ছেড়েছেন অনেক দিন হলো। তবে তাদের জনপ্রিয়তা এখনও কমেনি। কমেন্ট্রি বক্স থেকে সোশ্যাল মিডিয়া- সর্বত্রই চর্চা চলে দুই প্রাক্তন তারকা ক্রিকেটারকে নিয়ে। ভারত ও পাকিস্তানের সাবেক এই দুই তারকা ক্রিকেটারকে আবারও দেখা যাবে এক সঙ্গে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আগামী বছরের ফেব্রুয়ারি মাসে দু'জনকে আবারও ব্যাট হাতে দেখা যাবে। তবে এবার ক্রিকেট মাঠের বদলে তাঁরা খেলবেন সুইৎজারল্যান্ডের সেন্ট মরিৎজ হ্রদের উপর। সুইস আল্পসের পাদদেশে এই হ্রদের পানি ওই সময়ে জমে বরফ হয়ে যায়। ওই বরফের ওপরেই ২০১৮ সালের ৮ ও ৯ ফেব্রুয়ারি দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

শেবাগ ও শোয়েব ছাড়াও সেখানে খেলবেন সাবেক লঙ্কান অধিনায়ক মাহেলা জয়বর্ধনে, লাসিথ মালিঙ্গা, মাইকেল হাসি, গ্রেম স্মিথ, জ্যাক কালিস, ড্যানিয়েল ভেট্টরি, নাথান ম্যাককালাম, গ্র্যান্ট ইলিয়ট, মন্টি পানেসর এবং ওয়াইশ শাহ।

প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকেই সেন্ট মরিৎজ হ্রদের উপর বছরের নির্দিষ্ট সময়ে এই ধরনের ক্রিকেট ম্যাচ আয়োজিত হয়। তবে এবারই প্রথম এত জন তারকা একসঙ্গে খেলবেন।

বিডি-প্রতিদিন/২৩ নভেম্বর, ২০১৭/মাহবুব

সর্বশেষ খবর