২৫ নভেম্বর, ২০১৭ ০২:১০

ছাত্রলীগের ব্যাডমিন্টন টুর্নামেন্টে খেলবে ১০১ টিম

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগের ব্যাডমিন্টন টুর্নামেন্টে খেলবে ১০১ টিম

মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছে ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বর ও ডাচ সংলগ্ন মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। খেলায় অংশ নেবে ছাত্রলীগের ১০১টি টিম।

ছাত্রলীগের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রের অধীনস্থ জেলা ইউনিট মর্যাদার কলেজগুলো এ খেলায় অংশ   নেবে। প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা খেলায় অংশ নেবেন।  

শুক্রবার ঢাবি ক্যাম্পাসে এ খেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ   সম্পাদক এসএম জাকির হোসাইন। নক-আউটভিত্তিক এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ১৬ ডিসেম্বর। খেলার সার্বিক তত্বাবধানে করছেন সংগঠনের ক্রীড়া বিষয়ক সম্পাদক চিন্ময় রায়।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা পড়াশোনার পাশাপাশি   শুধু রাজনৈতিক মাঠেই সক্রিয় থাকে না। শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, খেলাধুলাসহ যাবতীয় সেবামূলক কর্মকাণ্ডে সংগঠনের   নেতাকর্মীরা অংশ নিয়ে থাকে। কারণ ছাত্রলীগ মেধাবীদের ছাত্রসংগঠন।

তিনি আরও বলেন, গত বছর ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জেলা ইউনিট নিয়ে ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়েছিল। এবার সারাদেশের ১০১টি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এ খেলায় অংশ নেবেন। আগামীতে   আমরা সংগঠনের এ ধরনের কর্মকাণ্ড দেশের প্রতিটি ইউনিটে ছড়িয়ে দেবো।

বিডি প্রতিদিন/২৫ নভেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর