১০ ডিসেম্বর, ২০১৭ ১৪:১১

বিসিবি'তে পরীক্ষা দিতে ফিল সিমন্স ঢাকায়

অনলাইন ডেস্ক

বিসিবি'তে পরীক্ষা দিতে ফিল সিমন্স ঢাকায়

কোচের দায়িত্ব থেকে হাথুরুসিংহের পদত্যাগের পর হেড কোচের সন্ধানে নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। আর তারই পরীক্ষা দিতে ঢাকায় এসেছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক কোচ ফিল সিমন্স। রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ তিনি বিসিবিতে প্রবেশ করেন। গতকাল রাতে তিনি ঢাকায় এসে পৌঁছান।

এর আগে ৫ ডিসেম্বর বিসিবিতে সাক্ষাৎকার দিয়েছেন টাইগারদের সাবেক কোচ রিচার্ড পাইবাস। এই দুজনের ভেতরে হাথুরুর স্থলাভিষিক্ত কে হচ্ছেন সেটি হয়তো আজ বিসিবি’র বোর্ড সভা শেষে জানা যাবে।

তবে সভাশেষে এমন সিদ্ধান্তও আসতে পারে সাক্ষাৎকার দিতে আসা দুই বিদেশির কাউকেই কোচ হিসেবে নিয়োগ দেয়নি বিসিবি। আসন্ন শ্রীলঙ্কা এবং ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে স্থানীয়দের দিয়েই অন্তবর্তীকালীন কাজটা চালিয়ে নেওয়া হতে পারে।

ফিল সিমন্স ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৪৩টি ওয়ানডে ও ২৬টি টেস্ট খেলেছেন। ক্রিকেট ক্যারিয়ার শেষে ২০০৪ সালে জিম্বাবুয়ের কোচের দায়িত্ব নেন। কিন্তু এক বছর যেতে না যেতেই তাকে অযৌক্তিকভাবে বরখাস্ত করা হয়। এরপর ২০০৭-২০১৫ সাল পর্যন্ত আয়ারল্যান্ড দলের কোচের দায়িত্ব পালন করেছেন। এরপর নিজ দেশের দায়িত্ব কাঁধে নেন। তার অধীনেই কারিবীয়রা ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তোলে।

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর