১২ ডিসেম্বর, ২০১৭ ১৪:২৯

বিরাট-অানুশকার বিয়ের ভিডিও

অনলাইন ডেস্ক

বিরাট-অানুশকার বিয়ের ভিডিও

ইতালিতে গোপনে রূপকথার বিয়ে সারলেও ফ্যানদের নিরাশ করলেন না বিরুশকা। আংটি বদল থেকে শুরু করে হলুদ, মেহেদি এবং শেষ মেশ বিয়ে পর্ব। সবকিছুই ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে।

বিয়ের অনুষ্ঠান শেষ হতেই প্রথম টুইটটি আসে সদ্য বিবাহিত বিরাটের তরফে থেকে। কিছুক্ষণের মধ্যেই অন্য একটি ছবি দিয়ে সেই একই কথা লেখেন নববধূও। টুইটটিতে লেখা ছিল, আজ আমরা একে অপরকে প্রতিজ্ঞা করলাম। ভালবাসায় বাঁধা থাকব দুজনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভাল লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও বিশেষ হয়ে উঠলো। সব সময় আমাদের সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ।

দেশে ফিরে আগামী ২১ ডিসেম্বর নয়াদিল্লির তাজ ডিপ্লোম্যাটিক এনক্লেভের দরবার হলে এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুশকা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

বিয়েতে অানুশকা পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পেল পিঙ্ক ব্রাইডাল লেহেঙ্গা, যার উপর রেনেসাঁ এমব্রয়ডারির কাজ। গয়নাও সব্যসাচীর হেরিটেজ কালেকশনের। তাতে আনকাট হিরে, ফ্যাকাসে গোলাপি রঙা স্পাইনেল ও জাপানের কালচার্ড মুক্তোর সম্ভার। বিরাট পরেছেন ওই ডিজাইনারের আইভরি রঙা সিল্কের শেরওয়ানি, যার উপর বেনারসির কাজ। সঙ্গে সিগনেচার হাউজ বোতাম।

বিডি প্রতিদিন/১২ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর