১২ ডিসেম্বর, ২০১৭ ১৮:৩৬

অানুশকার জন্য দিল্লি ছেড়ে মুম্বাইয়ের বাসিন্দা হচ্ছেন কোহলি

অনলাইন ডেস্ক

অানুশকার জন্য দিল্লি ছেড়ে মুম্বাইয়ের বাসিন্দা হচ্ছেন কোহলি

সমুদ্রের ফেনিল জলরাশিকে সাক্ষী রেখেই পথচলা শুরু করছেন বিরাট কোহলি ও অানুশকা শর্মা। ঘরের পর্দা সরিয়ে দিতেই ঢেউয়ের উচ্ছ্বাস আর চোখজুড়ানো সবুজ। এমনটাই চেয়েছিলেন অানুশকা। বুঝেছিলেন কোহলিও। তাই ২০১৫ সালেই চুপিচুপি হবু স্ত্রী অানুশকার জন্য ওমকার ১৯৭৩-তে এই প্রাসাদোপম স্কাই বাংলোর ফ্লোরটি ৩৪ কোটি টাকা দিয়ে কিনেও রেখেছিলেন তিনি। তখনই ঠিক করে ফেলেছিলেন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন নয়, বলি দুনিয়ার অন্যতম নায়িকার স্বামী হিসাবে অানুশকার জন্যই মুম্বাইয়ে পাকাপাকি বাসা বাঁধবেন দিল্লির ছেলে বিরাট কোহলি।

নতুন দম্পতির স্বপ্নের ঠিকানা মুম্বাইয়ের ওরলির বিলাসবহুল সমুদ্রমুখী একটি আবাসন। মুম্বাইয়ের বহুতলের ৩৫ তলায় ৭১৭০ বর্গফুট এলাকা জুড়ে তাদের নতুন অ্যাপার্টমেন্ট। স্ত্রী অানুশকার পছন্দমতোই এই বাড়িটি সাজিয়েছেন কোহলি। ৫ বিএইচকে এই ফ্ল্যাটটি সমুদ্র দিয়ে ঘেরা বললে ভুল হবে না। বিশাল মাপের এই বিলাসবহুল ফ্ল্যাটটিতেই সদ্যবিবাহিত দম্পতি ইতালি থেকে ফিরে সংসার শুরু করছেন। কোহলি দম্পতির অ্যাপার্টমেন্টটি টাওয়ার সি হলে। এটি তিনটি টাওয়ারের মধ্যে সবচেয়ে অভিজাত। টাওয়ারের লবি স্কাই বাংলো থেকে দেখা যাবে বাইরের দৃশ্যও। এদিকে অত্যাধুনিক জিম ও গোসলের অনবদ্য অভিজ্ঞতাও পাওয়া যাবে তাদের গোসলখানায়। এটিতে রয়েছে স্টাডি কাম সিগার রুম। রয়েছে ব্যক্তিগত জিম, ব্যক্তিগত প্রেক্ষাগৃহ, বিলাসবহুল স্কাই-ওয়াক, সুইমিং পুল, চোখধাঁধানো স্পা-ডাইনিং লাউঞ্জ, ব্যক্তিগত পানশালার আয়োজনও। 

প্রসঙ্গত, ভারতীয় দলের অপর ক্রিকেটার যুবরাজ সিংয়ের অ্যাপার্টমেন্টও এই আবাসনের ২৯ তলাতেই।

প্রথা মেনে ইতিমধ্যেই কনকাঞ্জলি পর্ব সারলেন অানুশকা স্ত্রীর ভেজা চোখ দেখেই হাত ধরে নিলেন বিরাট। ভাইরাল হল এই ভিডিও। আর ঠিক উল্টোদিকে মন ভাঙল হাজার হাজার কোহলি-অানুশকা ভক্তের। যাদের মধ্যে একজন ইংল্যান্ড নারী দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। একসময় কোহলির খেলায় মুগ্ধ হয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। সোমবার সেই ডেনিয়্যালও কোহলিদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিরাট-অানুশকার নতুন অ্যাপার্টমেন্টের ঘরে সাজ সাজ রব। অানুশকা-বিরাট কয়েকদিনের মধ্যেই থাকতে শুরু করবেন সেখানে। নির্মাতা কোহলিদের শুধু ফ্লোরটা দিয়েছিলেন, মাঝে কোনো দেওয়াল বা থাম ছিল না। খেলার মাঠের মতো বিশাল ফ্লোর জুড়ে ২০১৫ সাল থেকে ঘরগুলি তৈরি হয়েছিল। বাকিটা নিজেদের পছন্দ মতো করেই তৈরি। নতুন বাড়িতে পা রেখেই দু’দিনের গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন নবদম্পতি। পরিবার এবং বন্ধুদের জন্য আগামী ২১ ডিসেম্বর নয়া দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বাইতে হবে গ্র্যান্ড রিসেপশন পার্টি। আর আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের আগেই জোহানেসবার্গ পৌঁছাচ্ছেন এই দম্পতি। সেখানে মধুচন্দ্রিমা শেষ হওয়ার পর মুম্বাই ফিরে আসবেন অানুশকা। যোগ দেবেন শাহরুখ খানের সঙ্গে নতুন ছবির শুটিংয়ে। আর বিরাট ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন হয়ে ফিরে যাবেন মাঠে।

বিডি প্রতিদিন/১২ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর