১৩ ডিসেম্বর, ২০১৭ ০৩:১০

স্টান্ট দেখাতে গিয়ে ছাদ থেকে পড়ে চীনা যুবকের মৃত্যু (ভিডিও)

অনলাইন ডেস্ক

স্টান্ট দেখাতে গিয়ে ছাদ থেকে পড়ে চীনা যুবকের মৃত্যু (ভিডিও)

স্টান্টম্যান ইউ ইয়ংনিন

প্রথম চীনা রুফটপার হিসেবে সোশ্যাল সাইটে বিখ্যাত স্টান্টম্যান ইউ ইয়ংনিন জীবিত অবস্থায় রোমহর্ষক কিছু ছবি উপহার দিয়েছিলেন। কখনও বহুতলের কার্নিশে দাঁড়িয়ে বা আবার কখনও আকাশছোঁয়া উচ্চতা থেকে প্রায় ঝুলন্ত অবস্থায় তার ছবি এবং লাইভ স্ট্রিমিং নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয়। 

নেটদুনিয়ায় বিখ্যাত হয়ে ওঠার পর শখকেই পেশায় পরিণত করেছিলেন ইউ। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে, শখের পেশাই প্রাণ কেড়ে নিল ২৬ বছরের ইউর। ৬২ তলা উচুঁ বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে মৃত্যু হল তার। আর সেই মৃত্যুর ছবিও ক্যামেরাবন্দি হয়ে রইল।

একটি স্টান্টের জন্য চাংশার হুয়াউয়ান ইন্টারন্যাশনাল সেন্টারের ৬২ তলায় পৌঁছে গিয়েছিলেন ইউ। পুল-আপ করার সময় হাত ফসকে পড়ে যান ৪৫ ফুট নিচের একটি টেরিসে। সেই বিল্ডিংয়ের বিপরীতে আরেকটি বিল্ডিং থেকে ইউর পড়ে যাওয়ার ঘটনাটি ভিডিও করেন এক ব্যক্তি। এমন মৃত্যুকে অকস্মাৎ দুর্ঘটনা বলেই পুলিশের তরফে জানানো হয়েছে।

তবে এ মাসে নয়। গত নভেম্বরের ৮ তারিখেই ঘটেছে এই ঘটনা। কিন্তু তা প্রকাশ্যে আসে ঠিক এক মাস পর। ইউর অনুগামীরা বেশ কয়েকদিন ধরে তার স্টান্টের কোনও নতুন ছবি না দেখতে পাওয়ায় উদগ্রীব হয়ে ওঠেন। তারপরই খোঁজ পড়ে তাঁর। অবশেষে ৮ ডিসেম্বর ইউর মৃত্যুর খবর পান ভক্তরা।

 

‌বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর