১৫ ডিসেম্বর, ২০১৭ ০০:২২

গুগল সার্চেও চলেছে বিরাট-আনুশকার 'বিয়ে' ম্যাজিক

অনলাইন ডেস্ক

গুগল সার্চেও চলেছে বিরাট-আনুশকার 'বিয়ে' ম্যাজিক

ফাইল ছবি

বিরাট কোহলি ও আনুশকা শর্মা বর্তমানে সবচেয়ে বেশি চর্চিত বিষয়। তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞদের একাংশ জানাচ্ছেন, বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের খুঁটিনাটি সম্পর্কে জানার ইচ্ছা সাম্প্রতিককালে অন্য অনেক কিছুকেই পিছনে ফেলে দিয়েছে।

গত রবিবার অর্থাৎ বিরাট-আনুশকার বিয়ের আগের দিন সংখ্যার নিরিখে গুগল সার্চে বিরাট-আনুশকার আগে শুধু ছিলেন প্রয়াত কিংবদন্তী বিজ্ঞানী তথা নোবেল প্রাপক রবার্ট কচ। ব্যাকটেরিয়োলজি’তে নতুন দিশা উদ্ভাবনের সেই প্রাণপুরুষের জন্মদিনকে বিশেষভাবে সম্মান জানানো হয়েছিল গুগ‌ল ডুডলের তরফে। 

রবার্ট কচের নাম দিয়ে সেদিন ‘সার্চ’ করেছিলেন আধ কোটিরও বেশি মানুষ। আর তারপরেই ছিলেন বিরাট-আনুশকা। তাদের নিয়ে প্রায় ২০ লক্ষেরও বেশি ‘সার্চ’ হয়েছিল সেদিন।

গুগল ট্রেন্ডস'র তথ্য আরও জানাচ্ছে, গুগ‌ল সার্চে প্রথম দশের মধ্যে বিরাট-অনুষ্কা ঢুকে পড়েছিলেন তারও আগে থেকেই। কিন্তু তখন আনুশকা শর্মা ও বিরাট কোহলিকে আলাদা আলাদাভাবে ‘সার্চ’ করা হয়েছে। তার সঙ্গে তাদের সম্পর্ক বা বিবাহের সরাসরি কোনও যোগসূত্র ছিল না। কিন্তু তার একদিন পর অর্থাৎ গত শুক্রবার থেকে বিরাট-আনুশকার বিয়ে নিয়ে উন্মাদনার শুরু হয়। তারপর দিন যত এগিয়েছে, ততই তাদের নিয়ে তোলপাড় হয়েছে নেট দুনিয়া। 

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর