১৭ ডিসেম্বর, ২০১৭ ১৯:৫৫

মার্কিন প্রেসিডেন্ট পদে লড়বেন রক!

অনলাইন ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট পদে লড়বেন রক!

জনপ্রিয় রেসলার ডোয়াইন জনসন বা 'দ্য রক' কুস্তির রিং থেকে হলিউডি ছবিতে এসেও নাম কিনেছেন। সেই 'দ্য রক' এবার রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন। মার্কিন প্রেসিডেন্ট পদে লড়ার ইচ্ছা প্রকাশ করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন তিনি।

ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে, আমেরিকার বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জয় দেখিয়ে দিয়েছে, যে কোনো কিছুই ঘটতে পারে। কাজেই আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে যদি ডোয়েন জনসনকে লড়তে দেখা যায়, অবাক হওয়ার কিছু নেই। এমনটা জানাচ্ছেন ডোয়াইন ডগলাস জনসন নিজেই!

সম্প্রতি একটি টেলিভিশন শোতে রককে প্রশ্ন করা হয়, নির্বাচনে লড়বেন কিনা, এমন প্রশ্নের জবাবে দ্য রক বলেন, যদি সুযোগ মেলে, কেন নয়? সাধারণ মানুষের সেবা করার এই সুযোগটা ছাড়া উচিত হবে না। তাছাড়া যে কোনো কিছু যে ঘটা সম্ভব, সেটা তো আমেরিকার মানুষ এবার দেখতেই পেলেন!

জনসন বলেন, আসলে নির্বাচনে প্রার্থী হবার ক্ষেত্রে সমস্যাটি হল ,আপনাকে হয়তো কেউ চাটুকারী করে নির্বাচনে দাড় করিয়ে দেবে, কিন্তু দেখবেন সেই লোকটি নিজেই আপনার জন্য প্রচারণা করবে না মোটেও। যদিও প্রত্যক্ষ রাজনীতিতে কোনো দিনই সরাসরি যুক্ত ছিলেন না রক। তবে বিভিন্ন পলিটিক্যাল ইভেন্টে যোগ দিয়েছেন এর আগে।

আমেরিকার রিপাবলিকান ন্যাশনাল কনভেনশনে বক্তৃতা করার অভিজ্ঞতাও রয়েছে রকের। যেখানে অল্প বয়সী ছেলে-মেয়েদের ভোট দিতে উৎসাহ দিয়েছিলেন ডোয়েন। তবে ভবিষ্যতে যে রাজনীতিতে আসতে পারেন, সে ইঙ্গিত এখন থেকেই দিয়ে রাখলেন অভিনেতা।

বিডি প্রতিদিন/১৭ ডিসেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর