শিরোনাম
১৬ জানুয়ারি, ২০১৮ ০৯:৪০

রাগের জেরে লাল কার্ড দেখিয়ে নির্বাসিত রেফারি!‌

অনলাইন ডেস্ক

রাগের জেরে লাল কার্ড দেখিয়ে নির্বাসিত রেফারি!‌

প্রতীকী ছবি

ধাক্কা খেয়ে পড়ে গেলেন রেফারি। উঠে দাঁড়াতে গিয়ে খেলোয়াড়কে লাথি মারারও চেষ্টা করলেন। এরপর উঠে দাঁড়িয়ে সেই খেলোয়াড়কেই দেখিয়ে দিলেন লাল কার্ড। গত রবিবার রাতে এমনই অভূতপূর্ব ঘটনা ঘটেছে পিএসজি বনাম নান্তেস ম্যাচে।

নিজের অর্ধে ডিফেন্স করতে দৌড়চ্ছিলেন নান্তেসের ফুটবলার দিয়েগো কার্লোস। হঠাৎই পথের মাঝে এসে পড়েন রেফারি টনি চ্যাপরন। দিয়েগোর সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান মাটিতে। এরপর ওঠার সময় রেগে গিয়ে হঠাৎই লাথি মারান চেষ্টা করেন দিয়েগোকে। শুধু তাই নয়, এরপর দ্বিতীয় হলুদ কার্ড এবং লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে যাওয়ার নির্দেশ দেন দিয়েগোকে। 

গোটা ঘটনায় হতবাক হয়ে যান দিয়েগো, কারণ তার কোনও দোষই ছিল না। নান্তেসের খেলোয়াড়েরা রেফারিকে ঘিরে ধরে প্রতিবাদ জানালেও লাভ হয়নি। দর্শকরাও তীব্র কটাক্ষ শুরু করে দেয়। এরপরই সোমবার চ্যাপরনকে সাময়িকভাবে নির্বাসিত করে ফরাসি লিগ কর্তৃপক্ষ। 

চলতি লিগ ওয়ানে পরবর্তী শুনানি পর্যন্ত আর ম্যাচ খেলাতে পারবেন না তিনি। যদিও সোমবার এক বিবৃতি জারি করে দিয়েগোর কাছে নিজের ‘‌কুৎসিত’‌ আচরণের জন্য ক্ষমা চেয়েছেন চ্যাপরন। তিনি বলেছেন, ‘‌সাময়িক ব্যাথার চোটে রেগে ওই কাজ করেছি।’‌


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর