১৬ জানুয়ারি, ২০১৮ ১২:২৫

মাঠে বিয়ের আংটিতে চুমু বিরাটের, অতঃপর...!

অনলাইন ডেস্ক

মাঠে বিয়ের আংটিতে চুমু বিরাটের, অতঃপর...!

সংগৃহীত ছবি

প্রথম টেস্টে রান পাননি। সমালোচনার ঝড় উঠেছিল। আবার সেই সমালোচনা থামিয়ে দিলেন বিরাট কোহালি। শতরান করে তার দিকে আঙুল তোলার আগে যে হাজারবার ভাবতে হবে সেটাও বুঝিয়ে দিলেন তিনি। 

তাই উচ্ছ্বসিত ভারত অধিনায়ক ১৫০ রানের গণ্ডি পেড়তেই গলার চেন বের করে এনে চুমু খেলেন। সেখানেই থাকেন আনুশকা শর্মা। মানে আনুশকা শর্মার দেওয়া বিয়ের আংটি। আর সেই ছবি ধরা পড়ল সমর্থকদের ক্যামেরায়। ভেসে গেল সোশ্যাল মিডিয়া। 

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা চলছিল। ৮৫ রান নিয়ে তৃতীয় দিন ব্যাট করতে নেমেছিলেন বিরাট কোহালি। এরপর সেঞ্চুরি। সেঞ্চুরির পর হাওয়ায় লাফিয়ে নিজের সাফল্যের খুশি সবার সঙ্গে ভাগাভাগি করে নিয়েছিলেন। ৮৯ ওভারে মর্নি মর্কেলের বলে ব্যাট চালিয়ে ১৫০ রানে পৌঁছন বিরাট। তার পরই হেলমেট খুলে বিয়ের আংটিতে কখনও চুমু খেলেন আবার কখনও তুলে ধরলেন ক্যামেরা লক্ষ্য করে।

এরপরই সেই ছবি নিয়ে বিভিন্ন মন্তব্য আসতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। ধারাভাষ্যকাররাও খেলার বদলে সেটা নিয়েই কথা বলেন বেশ কিছুক্ষণ। এটাই বিরাট কোহালি। ঠিক যেভাবে কখনও আনুশকার সঙ্গে তার সম্পর্কের কথা লুকোননি তেমনই ক্রিকেট মাঠের মাঝে দাঁড়িয়ে বিয়ের আংটিকে সর্ব সমক্ষে চুমু খেয়ে নিজের সাফল্যও পালন করতে পারেন তিনি। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর