১৯ জানুয়ারি, ২০১৮ ১০:৪২

রাজ্জাক-তুষারের কাছে আগে শেখা উচিত : মাশরাফি

অনলাইন ডেস্ক

রাজ্জাক-তুষারের কাছে আগে শেখা উচিত : মাশরাফি


বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের দুর্দান্ত পারফরমার আব্দুর রাজ্জাক ও তুষার ইমরানকে প্রশংসায় ভাসিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ওয়ানডে দলপতির মতে, মাশরাফি-সাকিব-তামিম-মুশফিককে অনুসরণের আগে এই দুই ক্রিকেটারের কাছে নতুন ও উঠতি ক্রিকেটারদের কাছে শিখে আসা উচিত।

দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে আব্দুর রাজ্জাক। আর তুষারের ইমরান সর্বশেষ জাতীয় দলে খেলেছেন তাও প্রায় এক দশক হলো। তবে ঘরোয়া ক্রিকেটে বছরের পর বছর উইকেট আর রানের বন্য বইয়ে দিয়ে চলেছেন তারা।

বিসিএলের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে ১০ হাজার রানের মাইলফলকে পৌঁছান মিডল অর্ডার ব্যাটসম্যান তুষার। একই ম্যাচে প্রথম বোলার হিসেবে ৫০০ উইকেট নেওয়ার কৃতিত্ব দেখিয়েছেন বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক।

মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে দুই সিনিয়র ক্রিকেটারকে এভাবে নিজের অভিমত ব্যক্ত করেন মাশরাফি। তিনি বলেন, প্রথম শ্রেণির ক্রিকেটে ৫০০ বা ১০ হাজার কোনো হেলাফেলা বিষয় নয়।

এক প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, খেলোয়াড়দের কাছ থেকে তারা অবশ্যই সম্মান পাচ্ছে। একটু আগে আসার সময় বাসে তাদের নিয়েও কথা বলা হচ্ছিল। 

বিডি-প্রতিদিন/১৯ জানুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর