২০ জানুয়ারি, ২০১৮ ২১:৫৩

'হাথুরুসিংহ চলে গেছে, তাকে নিয়ে আলাপ করাটাই বোকামি'

অনলাইন ডেস্ক

'হাথুরুসিংহ চলে গেছে, তাকে নিয়ে আলাপ করাটাই বোকামি'

ফাইল ছবি

যে চলে গেছে, তাকে নিয়ে আলাপ করাটাই বোকামি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ। শনিবার বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক কোচ হাথুরুসিংহের বিষয়ে তিনি এমন মন্তব্য করেন তিনি।

এদিকে ত্রিদেশীয় সিরিজ শুরুর বেশ আগে থেকেই তুমুল আলোচনা চলেছে শ্রীলঙ্কার কোচ হয়ে হাথুরুসিংহের বাংলাদেশে ফেরা নিয়ে। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের আগে সেই আলোচনা আরও বেশি উচ্চারিত হয়। পরে ম্যাচে বাংলাদেশের বিশাল জয়ের পর ঘুরে ফিরে আসছে হাথুরুসিংহের প্রসঙ্গ।

তবে খালেদ মাহমুদ বাংলাদেশ দলের সাবেক এই কোচকে নিয়ে আলোচনার মানেই খুঁজে পান না। তিনি বলেন, আমি আসলে হাথুরুসিংহের ব্যাপারটাই আনতে চাইনি বাংলাদেশ দলের মধ্যে। আমি মনে করি, যে চলে গেছে, তাকে নিয়ে আলাপ করাটাই বোকামি। উনি শ্রীলঙ্কার দায়িত্ব নেওয়ার পর প্রথম সফর বাংলাদেশে পড়েছে। হয়ত তাই কথা বেশি হয়েছে। কিন্তু আমাদের মাথায় কেবল দল কিভাবে আরও সামনে যাবে, সেই চিন্তাই ছিল। আমরা যাতে ভালো ক্রিকেট খেলতে পারি, আমরা আমাদের শক্তি ও দুর্বলতা নিয়ে অনেক কাজ করছি।

খালেদ মাহমুদ বলেন, দিনশেষে, এটা ক্রিকেট খেলা। আমরা যার বিপক্ষেই খেলি, নিজেদের পরিকল্পনাগুলো কাজে লাগাতে হবে। যতোই ভালো পরিকল্পনা করি, কাজে না লাগাতে পারলে আমরা জিততে পারব না। আমরা ভাগ্যবান যে শেষ দুই ম্যাচে আমরা বেশ ভালোভাবেই পরিকল্পনাগুলো কাজে লাগাতে পেরেছি। এ কারণেই হয়তো আমরা রেকর্ড ব্যবধানে জিততে পেরেছি।

বিডি প্রতিদিন/২০ জানুয়ারি ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর