২১ জানুয়ারি, ২০১৮ ১৫:৩৬

শ্রীলঙ্কার টার্গেট ১৯৯

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কার টার্গেট ১৯৯

ত্রিদেশীয় সিরিজের চতুর্থ ম্যাচে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নেন জিম্বাবুয়ে অধিনায়ক। তবে লঙ্কানদের বোলিং দাপটে পুরোপুরি এলোমেলো গ্রায়েম ক্রেমারের দল। ৪৪ ওভার শেষে ১৯৮ রানেই অলআউট হয়ে যায় টিম জিম্বাবুয়ে।

ব্যাট হাতে দিনের শুরুটা ভেলো ছিল জিম্বাবুয়ের দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা এবং সলোমন মিরের। দুজনে ৪৪ রানের উদ্বোধনী জুটি উপহার দেন। ৩০ বলে ২০ রান করা অভিজ্ঞ মাসাকাদজা থিসারা পেরেরার শিকার হলে শুরু হয় ধস। দুই ওভারের ব্যবধানে সলোমন মিরও (২১) শিকার হন পেরেরার।

ক্রেইগ এরভিনকেও উপুল থারাঙ্গার তালুবন্দি করে তৃতীয় শিকার ধরেন পেরেরা। ৫৬ রানে ৩ উইকেট হারানোর পর দলের হাল ধরার চেষ্টা করেছিলেন ব্রেন্ডন টেইলর এবং সিকান্দার রাজা। কিন্তু ইনফর্ম বিধ্বংসী রাজাকে (৯) প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে দেন সান্দাকান। 

এরপর ম্যালকম ওয়ালার ও ব্রেন্ডন টেইলর বেশ দেখেশুনেই খেলতে থাকেন। তবে দলীয় ১৩৯ রানে ওয়ালার আউট হলে বিপাকে পড়ে জিম্বাবুয়ে। তিনি ব্যক্তিগত ২৪ রানে বিদায় নেন। পরে মুর শূন্য ও টেইলর ৮০ বলে ৫৮ রান করে আউট হলে ম্যাচ থেকে ছিটকে যায় ক্রেমারের দল। পরে দলীয় ১৯১ রানে কাইল জার্ভিস (০৫), ১৯৮ রানে ক্রেমার (৩৪) ও মুজারাবানি (০) রানে আউট হলে জিম্বাবুয়ের সংগ্রহ দাঁড়ায় ১৯৮। 

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর