Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জানুয়ারি, ২০১৮ ১১:২২ অনলাইন ভার্সন
আপডেট : ২২ জানুয়ারি, ২০১৮ ১৫:৪৯
অর্থের বিনিময়ে তরুণীকে যৌনতার প্রস্তাব চিলির ফুটবলারের
অনলাইন ডেস্ক
অর্থের বিনিময়ে তরুণীকে যৌনতার প্রস্তাব চিলির ফুটবলারের

ফুটবলের সঙ্গে যৌনতার একটা মধুর সম্পর্ক রয়েছে। আর তারকা ফুটবলার হলে তো কথাই নেই। ফুটবলের দুনিয়ায় হামেশাই কোনও না কোনও তারকা ফুটবলারের যৌনতার খবর ফাঁস হয়। আর সেই যৌন কেলেঙ্কারিতে এবার নতুন সংযোজন চিলির বিশ্ববিখ্যাত ফরোয়ার্ড অ্যালেক্সিস স্যাঞ্চেজ। 

পাউলিনা সোবিরাজস্কা নামে এক তরুণী এবার আঙুল তুলেছেন স্যাঞ্চেজের বিরুদ্ধে। ১০০০ পাউন্ডের বিনিময়ে নাকি যৌনতার প্রস্তাব দিয়েছিলেন আর্সেনালের স্ট্রাইকার, বিস্ফোরক দাবি বছর ২০ বছর বয়সী সেই তরুণীর। 

জানা যায়, সম্প্রতি নাকি পাউলিনা একটি পানশালায় বসেছিলেন। তখন পানশালার এক কর্মী এসে তাকে বলেন, দূরে একজন বসে আছেন যিনি তার সঙ্গে আলাপ করতে চান। কে জানতে চাইলে সেই কর্মী বলেন অ্যালেক্সিস স্যাঞ্চেজের কথা। তখনও স্যাঞ্চেজকে চিনতেন না পাউলিনা। এরপরই আলাপ গাঢ় হয় এবং অর্থের বিনিময়ে পাউলিনাকে যৌনতার প্রস্তাব দেন ফুটবলার। 

বর্তমানে স্যাঞ্চেজ অভিনেত্রী মায়তে রডিরিগেজের সঙ্গে সম্পর্কে রয়েছেন। পাউলিনার অভিযোগ, প্রেমিকাকে অন্ধকারে রেখেই নাকি তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন স্যাঞ্চেজ। মজার ছলেই দর বাড়ান তিনি। তাতেও নাকি রাজি হয়ে যান স্যাঞ্চেজ। তারপর পানশালা ছাড়ার আগে ২০ পাউন্ডের নোটে ১০০০ পাউন্ড নাকি পাউলিনাকে দিয়ে যান ফুটবলার।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow