২২ জানুয়ারি, ২০১৮ ২০:১৭

'সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে বাংলাদেশকে হারাতে পারব'

অনলাইন ডেস্ক

'সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে বাংলাদেশকে  হারাতে পারব'

ত্রিদেশীয় সিরিজে খানিকটা হতাশা কেটেছে লঙ্কানদের। চাপে পড়েছে জিম্বাবুয়ে। নিজেদের তৃতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হেরে যায় জিম্বাবুয়ে। অন্যদিকে সিরিজে প্রথম জয়ের দেখা পায় লঙ্কানরা। আর এতেই সিরিজের ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখলো শ্রীলঙ্কা। 

এদিকে আগামীকাল বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে। ফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে অবশ্যই বাংলাদেশকে হারাতে হবে তাদের। আর এই ম্যাচে নিজেদের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী জিম্বাবুয়ে দলের মিডল অর্ডার ব্যাটসম্যান পিটার মুর।   

মুর বলেন, অবশ্যই আমরা টুর্নামেন্টের ফাইনালকে টার্গেট করে এসেছি। আমরা এখানে খেলার জন্য খেলতে আসিনি। কালকের ম্যাচটি আমাদের জন্য মৌলিক হয়ে উঠেছে। ফাইনালে যেতে ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ।  ম্যাচটিতে আমরা সবাই ভালো পারফরম্যান্স করতে আত্মবিশ্বাসী।

তিনি আরও বলেন, আমরা আলাদা একটা মাইন্ডসেট আর আত্মবিশ্বাস নিয়ে নামব। কিভাবে সেটা পাব, সেটা বিস্তারিত বলতে চাই না। তবে আমার মনে হয়, আমরা খুবই আত্মবিশ্বাসী। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটা আমরা কিভাবে জিতেছি, সবাই দেখেছে। আমার মনে হয়, আমরা নিজেদের সামর্থ্য প্রমাণ করেছি। দেখিয়েছি কি করতে পারি। যদি আমরা সামর্থ্য অনুযায়ী খেলতে পারি, তবে আত্মবিশ্বাস আছে বাংলাদেশকে হারাতে পারব। 

বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৮/আরাফাত

সর্বশেষ খবর