Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:০২ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৫৭
এবার মুশফিককে নিয়ে শঙ্কা, দলে মিঠুন
অনলাইন ডেস্ক
এবার মুশফিককে নিয়ে শঙ্কা, দলে মিঠুন

ত্রিদেশীয় ওয়ানডে ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে হেরেছে স্বাগতিক বাংলাদেশ। সামনে এখন টি-টোয়েন্টি মিশন। কিন্তু ঘুরে দাঁড়ানোর জন্য মুখিয়ে থাকা বাংলাদেশ শিবিরে হানা দিয়েছে ইনজুরি। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবালের পর এবার ইনজুরিতে পড়েছেন মুশফিকুর রহিম। খুব গুরুতর না হলেও আগামীকাল বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে তাদের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। নির্ভরযোগ্য এই সদস্যের জন্য ম্যাচের আগ পর্যন্ত অপেক্ষা করার কথা জানিয়েছে বিসিবি। একই সঙ্গে বিকল্প হিসেবে মোহাম্মদ মিঠুনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। 

 

সদ্য শেষ হওয়া দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজে দলে ছিলেন মোহাম্মদ মিঠুন। তবে টেস্ট দলে ছিলেন না তিনি। মুশফিকের খেলা নিয়ে শঙ্কা তৈরি হওয়ায় আবারও ডাক পড়লো এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের। বিপিএলের পঞ্চম আসরে দারুণ পারফর্ম করা মোহাম্মদ মিঠুন সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে। ছোট সংস্করণে বাংলাদেশের হয়ে ১২টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে ২৮ বছর বয়সী মিঠুনের।

এর আগে, গতকাল মঙ্গলবার সাকিব আল হাসানের পরিবর্তে দলে নেওয়া হয় বিপিএলের আরেক পারফরমার স্পিনার নাজমুল ইসলাম অপুকে। ফলে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য বাংলাদেশ দল এখন ১৬ সদস্যের। 

বিডি-প্রতিদিন/১৪ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow