Bangladesh Pratidin

ফোকাস

  • মধ্যরাতে তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ চার মাদক বিক্রেতা নিহত হয়েছে। এরমধ্যে কুমিল্লায় ২ জন, চুয়াডাঙ্গা ও চট্টগ্রামে একজন করে নিহত হয়েছে।
  • কক্ষপথে পৌঁছেছে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৪৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:০২
ইনজুরির মিছিলে তামিম-মুশফিক, তবুও আশাবাদী মাহমুদউল্লাহ
অনলাইন ডেস্ক
ইনজুরির মিছিলে তামিম-মুশফিক, তবুও আশাবাদী মাহমুদউল্লাহ
সংগৃহীত ছবি

বৃহস্পতিবার লঙ্কানদের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ।কিন্তু দলের সেরা তিন তারকা সাকিব, তামিম ও মুশফিক ইনজুরি আক্রান্ত।  প্রথম ম্যাচে সাকিবের না খেলাটা পুরোপুরি নিশ্চিত।  শঙ্কা রয়েছে তামিম ও মুশফিককে নিয়েও।  তবে কালকে ম্যাচের আগে তামিম-মুশফিক সুস্থ হয়ে উঠবেন সেটাই প্রত্যাশা মাহমুদুল্লাহর।এমন পরিস্থিতি পাঁচ নতুন ক্রিকেটারকে নিয়ে অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

তবে একটুও বিচলিত নন সাইলেন্ট কিলার খ্যাত এ তারকা।  বরং বুধবার বিকেলে মিরপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আশার কথাই শোনালেন মাহমুদুল্লাহ।

বললেন, ঘরের মাটিতে আমরা যার বিরুদ্ধেই খেলি আমি আমাদের দলকে এগিয়ে রাখব। যদিও আমরা টেস্ট ও ওয়ানডেতে আশানুরূপ পারফরম্যান্স করতে পারিনি। আমার বিশ্বাস ভালো ক্রিকেট খেলেই ঘুরে দাঁড়াতে পারব।

টি-টোয়েন্টি ক্রিকেট আলাদা একটা ফরম্যাট। আমাদের টি-টোয়েন্টি সামর্থ্যের ওপর একটা প্রশ্নবোধক চিহ্ন আছে। এই সিরিজে একটা স্টেটমেন্ট দেওয়ার আছে বাকি বিশ্বকে। টি-টোয়েন্টি ক্রিকেট ফেয়ারলেস ক্রিকেট খেলা উচিত। ফেইলিয়র নিয়ে যদি চিন্তা করেন টি-টোয়েন্টিতে সাফল্যের পরিমাণটাও কমে যাবে।

নতুনদের সম্পর্কে বললেন, তারা সবাই ওয়েল ডিজার্ভিং। বিপিএলে সবাই ভালো খেলেছে, আশা করি সেই ফর্মটা এখানেও ধরে রাখবে। নতুন যারা এসেছেন, তারা সবাই প্রমিজিং। তারা যদি ভালো পারফর্ম করতে পারে তাহলে অনেক দূর যাওয়ার সম্ভাবনা আছে।

বিডিপ্রতিদিন/ ১৪ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow