২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:১৩

'শচীনের রেকর্ড ভেঙে দেবেন কোহলি'

অনলাইন ডেস্ক

'শচীনের রেকর্ড ভেঙে দেবেন কোহলি'

ফাইল ছবি

দুর্দান্ত ফর্মে আছে টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার মাটিতে স্বাগতিকদের বিরুদ্ধে ৫-১ এ ওয়ানডে সিরিজ জিতে এরই মধ্যে ইতিহাস রচনা করেছেন ভারত। আর তাতেই প্রশংসায় ভাসছেন অধিনায়ক বিরাট কোহলি। এমন জয়ের পর সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, 'ভিভ রিচার্ডসের থেকেও ভাল বিরাট'। আর এবার গুন্ডাপ্পা বিশ্বনাথ বললেন, "শচীনের রেকর্ডও ভেঙে দিতে পারে বিরাট"।

এ ব্যাপারে ক্রিকেট কিংবদন্তী গুন্ডাপ্পা বিশ্বনাথ বলেন, "প্রতিটা রেকর্ডই তৈরি হয় ভাঙার জন্য। আমি এতে খুশি এবং আমার মনে হয় শচীনও এতে খুশিই হবে। তবে এখনও অনেকটা পথ বাকি।" 

আন্তর্জাতিক একদিনের ম্যাচে ৩৫টি শতরান অর্জন করা বিরাট নিয়ে বিশ্বনাথের ভবিষৎ বাণী, "শচীনের রেকর্ড ভেঙে দেওয়ার সুযোগ রয়েছে বিরাটের।" 

উল্লেখ্য, বিরাটের অনবদ্য ক্রিকেটের সঙ্গেই গোটা দলের সাফল্য নিয়েও খুশি এই কিংবদন্তী ক্রিকেটার। তার মতে, "ঘরের মাঠে সব দেশকেই হারিয়েছে বিরাটের ভারত। দক্ষিণ আফ্রিকাতে এসেও ভারত জয়ের (টেস্ট) খুব কাছেই ছিল। টেস্ট ক্রিকেটে নতুন বলে যেভাবে বোলারদের ব্যবহার করা হয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। ক্ষেত্র বিশেষে দক্ষিণ আফ্রিকার থেকেও ভালো ভাবে পরিস্থিতিকে ব্যবহার করেছে ভারত।"   

বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৮/ওয়াসিফ

সর্বশেষ খবর