Bangladesh Pratidin

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:৩৭
কেকেআরের অধিনায়কত্ব পেতে চান ক্রিস লিন
অনলাইন ডেস্ক
কেকেআরের অধিনায়কত্ব পেতে চান ক্রিস লিন
ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অধিনায়কত্ব করার ইচ্ছা প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার হার্ড-হিটার ব্যাটসম্যান ক্রিস লিন। আইপিএলের ১১তম আসরের জন্য এখনো অধিনায়ক মনোনিত করেননি নাইট রাইডার্স। আগের সাত আসরে নাইট রাইডার্সের অধিনায়কত্ব করেছেন ভারতের ওপেনার গৌতম গম্ভীর। কিন্তু এবার তাকে ছেড়ে দেয়ায়, নাইট রাইডার্সের অধিনায়কত্বের পদটি এখন শূন্য। সেই শূন্য স্থান পূরণ করতে চাইছেন লিন। 

আইপিএলের ১১তম আসরের নিলামে ৯ কোটি ৬০ লাখ রূপিতে লিনকে দলে ভেড়ায় নাইট রাইডার্স। নিলামে অস্ট্রেলিয়ার মধ্যে সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন লিন। নাইট রাইডার্সের অধিনায়ক হিসেবে লিনকে পছন্দ, সম্প্রতি এমন মন্তব্য করেন দলের কোচ ও দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার জ্যাক ক্যালিস। 

কোচের এমন মন্তব্য শুনে লিন বলেন, ‘আমি এ রকম সুযোগ পেলে তা লুফে নেব। এবার খুব ভাল দল হয়েছে কলকাতার। কোচিং স্টাফে সাইমন কাটিচ, জ্যাক কালিস, হিথ স্ট্রিকদের সঙ্গে আমি খুব সহজেই মিশে যেতে পারবো। সুযোগ পেলে নিজের দায়িত্ব পালন করবো।’

অধিনায়কত্ব নিয়ে লিন আরও বলেন, ‘নেতৃত্ব দেওয়ার দায়িত্ব পেলে পিছিয়ে যাবো না। দলের জন্য যে কোনোভাবে নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবো।’

সম্প্রতি বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিটসের হয়ে পাঁচটি ম্যাচ খেলেছেন লিন। মোট রান করেছেন ১৪৮। তবে আসন্ন আইপিএল তার পঞ্চম আসর। গত বছর কেকেআর-এর হয়ে ২৯৫ রান করেছিলেন তিনি। 

বিডি প্রতিদিন/২১ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow