২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫৮

'রিয়াল জানে না প্যারিসে তাদের জন্য কী অপেক্ষা করছে'

অনলাইন ডেস্ক

'রিয়াল জানে না প্যারিসে তাদের জন্য কী অপেক্ষা করছে'

ফাইল ছবি

ঘরের মাঠে পিএসজি অপ্রতিরোধ্য, সে কথা সবাই জানে। আর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগে পিএসজির মাঠ পার্ক দেস প্রিন্সেসে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে প্রথম লেগে ৩-১ ব্যবধানে জয় তুলে নেয় রিয়াল। আর তাতেই যেন আরও শক্তিশালী হয়ে দ্বিতীয় লেগে মাঠে নামছে পিএসজি।

৭ মার্চ পিএসজির মাঠে নেইমার-কাভানিদের যেমন জয় পেতেই হবে, পাশাপাশি খেয়াল রাখতে হবে রোনালদো-বেনজেমাদের সামলাতেও হবে। তাই পরিকল্পনায় কোনো রকমের ছাড় দিতে নারাজ পিএসজি কোচ উনাই এমেরি। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে তার হুংকার এ কথাই প্রমাণ করে।

রিয়ালের বিপক্ষে হারের পর ঘরের মাঠে স্টাসবুরের বিপক্ষে গোল উৎসব করে পিএসজি। ওই ম্যাচের পর সংবাদ সম্মেলনে এমেরি সোজাসাপ্টা বলেছেন, রিয়ালকে প্যারিসে দাঁড়াতেও দেবে না তার দল।  হুমকি দিয়ে জানিয়েছেন, রিয়ালের ভাবনার বাইরে গিয়ে খেলবে তার শিষ্যরা।

এমেরির ভাষ্য, আমরা কী করতে পারি, তা পুরো মৌসুমে করে দেখিয়েছি। বিশেষ করে পার্ক দেস প্রিন্সেসে, যেখানে আমাদের চাপে প্রতিপক্ষরা হেরে যায়। এখানে ১৭ ম্যাচই আমরা জিতেছি। এমেরি আরও বলেন, রিয়াল মাদ্রিদ জানে যে, তাদের প্যারিসে আসতে হবে। কিন্তু তারা এটা জানে না এখানে তারা কীসের মুখোমুখি হতে যাচ্ছে। তাদের জন্য কী অপেক্ষা করছে, সেই ধারণা নেই।

এসময় তিনি আরও বলেন, আমরা মাঠে আমাদের সবটুকু দেবো। অতীত বা ভবিষ্যত নিয়ে ভাববো না আমরা। যে ম্যাচটা খেলবো সেটা নিয়েই কেবল ভাববো।

বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর