২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:০০

কেকেআর শিবিরে স্বস্তির হাওয়া

অনলাইন ডেস্ক

কেকেআর শিবিরে স্বস্তির হাওয়া

ত্রিদেশীয় টি-২০ সিরিজের ফাইনাল ম্যাচে কাঁধে চোট পেয়ে বসায় লিনকে নিয়ে ঘোর দুশ্চিন্তায় ছিলেন কেকেআর কর্মকর্তারা। আইপিএল খেলতে পারবেন কি না, তা এখনও নিশ্চিত ন। তবে এটা স্পষ্ট যে, কাঁধে অস্ত্রোপচার করাতে হবে না লিনকে। এই খবরটাই উৎসাহী করছে দু’বারের আইপিএল চ্যাম্পিয়নদের।

গত বছর ধ্বংসাত্মক শুরু করেও কাঁধের চোটের জন্য মাঝপথেই টুর্নামেন্ট ছাড়তে হয়েছিল লিনকে। এবার টুর্নামেন্ট শুরুর আগেই দূর্ভাগ্য তাড়া করে অস্ট্রেলিয়ান তারকাকে। চোট পাওয়া মাত্রই পাকিস্তান সুপার লিগ থেকে নাম তুলে নেন লিন। আশা প্রকাশ কেরছিলেন যে আইপিএলের আগে সুস্থ হয়ে উঠবেন। প্রত্যাশার পালে হাওয়া লাগে চিকিৎসকদের আশ্বাসবাণীতে।

গত বুধবার ব্রিসবেনে চিকিৎসকদের পরামর্শ নেন লিন। মূলত চোটের গুরুত্ব বিচার করে অস্ত্রোপচারের প্রয়োজন আছে কি না, তা নিশ্চিত করতে চেয়েছিলেন তিনি। তারা তাকে আশ্বস্ত করেন যে, কিছুদিনের বিশ্রাম ও রিহ্যাবেই ম্যাচ ফিট হয়ে উঠবেন তিনি। হাড়ের সংযোগস্থল পুরনো অবস্থায় ফিরে এলেই রিহ্যাব শুরু করবেন লিন। 

যার ফলে এপ্রিলের ৭ তারিখ থেকে শুরু হতে যাওয়া আইপিএলে অংশ নেওয়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে লিনের। তাই আশার আলো কেকেআর শিবিরে। আইপিল নিলামে সংক্ষিপ্ত স্কোয়াড বেছে নেওয়া কলকাতা নাইট রাইডার্স নতুন অধিনায়কের খোঁজে রয়েছে। দলে টি-২০ মহাতারকা বলতে সবার আগে ভেসে আসছে অজি তারকা ক্রিস লিনের নাম। স্বাভাবিকভাবেই নেতৃত্বের দৌড়ে তিনিই আছেন প্রথম সারিতে।


বিডি প্রতিদিন/ ২৩ ফেব্রুয়ারি, ২০১৮/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর