Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ১৩:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ মার্চ, ২০১৮ ১৯:৫৬
হঠাৎ মেজাজ হারালেন হাসিন
অনলাইন ডেস্ক
হঠাৎ মেজাজ হারালেন হাসিন
ফাইল ছবি
bd-pratidin

ভারত ক্রিকেটে আলোচনার কেন্দ্রে এখন পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহান। আর এরই মধ্যে এবার সাংবাদিকদের সামনে মেজাজ হারালেন হাসিন। মঙ্গলবার যাদবপুরের বাড়ি থেকে বেড়োনোর পর তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে সংবাদ মাধ্যম। মূলত হাসিন সেই মূহূর্তে কোথায় যাচ্ছেন সেটাই জানতে চেয়ে তার গাড়ির পিছু করে কিছু মিডিয়া। কিছুদূর যেতেই অবশ্য গাড়ি থেকে নেমে একটি নির্দিষ্ট সাংবাদমাধ্যমের গাড়ি লক্ষ্য করে এগিয়ে আসেন জাহান।

এরপর ঐ সংবাদমাধ্যমের কর্তব্যরত চিত্রসাংবাদিকের ক্যামেরা ভেঙে দেন বলে অভিযোগ। এই ঘটনার পর অবশ্য গাড়ি নিয়ে বেড়িয়ে যান শামির স্ত্রী। তার ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি দেওয়া বন্ধ করুন, এই বলেই নাকি গাড়িতে চড়ে বেড়িয়ে চান তিনি। তবে কেন তিনি হঠাৎ মিডিয়ার সঙ্গে দুর্ব্যবহার করলেন, সেই নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবারই শামির বিরুদ্ধে বিবাহ বর্হিভূত একধিক নারীর সঙ্গে সম্পর্কের অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় শামির চ্যাট প্রকাশ করেন হাসিন। এরপর সাংবাদমাধ্যমের সাহায্যে চেয়ে একে একে শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ধরেন তিনি। সম্প্রতি সোমবার, দক্ষিণ আফ্রিকা সফরেও শামি এক গৃহবধূর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে অভিযোগ করেন। যে মোবাইলের চ্যাট নিয়ে এত বিতর্ক, সেই মোবাইলটি সোমবারই বাজেযাপ্ত করে পুলিশ।

বিডি প্রতিদিন/১৩ মার্চ, ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow