Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ মার্চ, ২০১৮ ১০:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ মার্চ, ২০১৮ ১৩:৩০
এবার আলোচনায় সুজনের 'নাগিন ড্যান্স'
অনলাইন ডেস্ক
এবার আলোচনায় সুজনের 'নাগিন ড্যান্স'
bd-pratidin

শ্রীলঙ্কা বিরুদ্ধে প্রথম ম্যাচে জয়ের পর নাগিন ড্যান্স দিয়েছিলেন মুশফিকুর রহিম। মুহূর্তেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। গতকাল রাতে লঙ্কানের বিপক্ষে দ্বিতীয় জয় নিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে এখন বাংলাদেশ। যেখানে কেবল দর্শক লঙ্কান ক্রিকেটাররা। নাটকীয় এই ম্যাচে জয়ের পর এবার সম্মিলিতভাবে টুর্নামেন্টের বিখ্যাত সেই নাগিন ড্যান্স দিতে দেখা গেছে টিম বাংলাদেশকে। বাদ যাননি দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনও। তাকেও ক্রিকেটারদের সঙ্গে স্বাচ্ছন্দ্যে এই উদযাপনে দেখা গেছে। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সুজনের সেই ছবি ভাইরাল।

যা নিয়ে অনেকে অনেক কিছু স্বাভাবিকভাবে ভাবছেন। তাদের একটি পক্ষ, যারা খেলা সরাসরি উপভোগ করেছিলেন। তারা বলছেন, ক্রিকেটার হওয়ার সুবাদে জয়ের আনন্দে সাকিব-তামিম-মাহমুদুল্লাহরা এভাবে নেচে উদযাপন করতেই পারেন, কিন্তু সুজনের এই আনন্দে যোগ দেওয়ার পেছনে একটা উদ্দেশ্যে রয়েছে। তাদের মতে, শেষ ওভারে বাংলাদেশের একটা 'নো' বল পাওনা থাকলেও সাড়া দেননি আম্পায়ার। তখন ক্ষুব্ধ অবস্থায় দেখা যায় সুজনকে। ফলে জয়ের পর উদযাপন করতেই পারেন তিনি।

আবার অন্য একটি পক্ষ মনে করেছেন, ঘরের মাঠে চন্দ্রিকা হাথুরুসিংহের শিষ্যদের কাছে হেরেছিল বাংলাদেশ। এ সময় টাইগারদের টেকনিক্যাল ডিরেক্টর ছিলেন এই সুজন। হারের পর তাকে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এবার লঙ্কানদের মাটিতে হাথুরুসিংহের শিষ্যদের হারানোর পর তাই একটু উদযাপন করতে পারেন তিনি।

বিডি-প্রতিদিন/১৭ মার্চ, ২০১৮/মাহবুব

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow