১৭ মার্চ, ২০১৮ ১৭:১১

শামি-হাসিন দ্বৈরথে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি

অনলাইন ডেস্ক

শামি-হাসিন দ্বৈরথে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি

ফাইল ছবি

মোহম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের তোলপাড় করা খবরে এবার সৌরভ গাঙ্গুলি সরাসরি শামির পক্ষ নিলেন। শুক্রবার মুম্বইয়ে আইপিএল'র গর্ভনিং কাউন্সিলের বৈঠক ছিল। সেখানেই সৌরভ সরাসরি শামির হয়ে কথা বলেন। এই ইস্যুতে বোর্ডের কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরিও শামিকে সমর্থন করেছেন বলে জানা গেছে।

হাসিন জাহান একের পর এক অভিযোগের বোমা ফাটিয়েছেন। এর পরেই কেন্দ্রীয় চুক্তি থেকে শামিকে বাইরে রাখে বোর্ড। এই বিষয় নিয়েই নাকি আইপিএলের গর্ভনিং কাউন্সিলের বৈঠকে অসন্তোষ প্রকাশ করেছেন সৌরভ। সেই প্রতিবেদনের বক্তব্য এমনটাই। অভিযোগের পরিপ্রেক্ষিতে যেভাবে শামিকে বোর্ডের চুক্তিবদ্ধ তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে, তা ঘোরতর অপসন্দ সৌরভের।

বোর্ড কর্তাদের সূত্রকে উদ্ধৃত করে দাবি করা হয়েছে যে, সৌরভের মতে শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে শামিকে চুক্তি থেকে বাদ দেওয়া উচিত হয়নি। বোর্ডের দুর্নীতিদমন শাখার রিপোর্ট পাওয়ার পরেই সিদ্ধান্তে আসা উচিত ছিল বলেই নাকি মতামত প্রকাশ করেছেন সৌরভ।

বৈঠকে নাকি সৌরভকে শামি ইস্যুতে আগাগোড়া সমর্থন করে গিয়েছেন অনিরুদ্ধ চৌধুরি। তখন নভজোৎ সিং সিধুর প্রসঙ্গও উঠে আসে। সূত্রের খবর, কোষাধ্যক্ষ অনিরুদ্ধ বলেছেন, সিধুর বিরুদ্ধে যখন অভিযোগ উঠেছিল, তখন কী তাঁকে দলের বাইরে রাখা হয়েছিল?

যদিও সৌরভ পরে সংবাদিকদের জানান, ‘‘ওদের ব্যক্তিগত ব্যাপার নিয়ে আমার জানা নেই। এটা পুরোপুরি ব্যক্তিগত বিষয়। মনে হয় না, এই বিষয়ে আমার মন্তব্য করা ঠিক হবে।’’


বিডি প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর