Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ মার্চ, ২০১৮ ১৩:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৮ ১৩:২৫
বাংলাদেশকে নিয়ে টুইট করেও মুছে ফেললেন জয়সুরিয়া
অনলাইন ডেস্ক
বাংলাদেশকে নিয়ে টুইট করেও মুছে ফেললেন জয়সুরিয়া
সংগৃহীত ছবি

কলম্বোতে নিদাহাস ট্রফির গ্রুপ পর্বের শেষ ম্যাচে বিশ্ব ক্রিকেটের সামনে হাজির হয়েছে নতুন এক বাংলাদেশ। টি-টোয়েন্টি ম্যাচের সব 'বৈশিষ্টই' ছিল সেই ম্যাচে। প্রতি মুহূর্তেই যেন দুই দলের ভাগ্য ঘুরেছে। পাশাপাশি ছিল উচ্চবাক্য, রাগ, তর্ক-বিতর্ক, অভিযোগ, এমনকি মাঠ ছেড়ে চলে যাওয়ার হুমকিও। তবে শেষ পর্যন্ত শ্রীলঙ্কাকে ঘরের মাঠে দর্শক করে নিদাহাস ট্রফির ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ।

উত্তাপ ছড়ানো সেই ম্যাচে টাইগারদের যখন ৭ উইকেটে ১৪৮ রান তখনই শুরু হয় উত্তেজনা। ২০তম ওভারের প্রথম বলে মুস্তাফিজুর রহমানকে বাউন্সার দেন উদানা। পরের বলটি তারও চেয়ে সামান্য উপরে। মুস্তাফিজ মাহমুদউল্লাহকে স্ট্রাইক দিতে ছুটে গেলে রান আউটে পরিণত হন।

পরপর দুই বল বাউন্সার। কিন্তু আম্পায়ার দেন রান আউট! ক্ষেপে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বাউন্ডারি লাইনের কাছে উঠে আসেন। তার সাথে আসেন খেলোয়াড়রাও। এর মধ্যে বাংলাদেশের দু'জন খেলোয়াড় মাঠে গেছেন বার্তা আর পানি-তোয়ালে নিয়ে গেলে তাদের সাথেও উত্তেজনা দেখা দেয় লঙ্কান দুই খেলোয়াড়ের। অন্যদিকে মাহমুদউল্লাহ তর্কে জড়ান ফিল্ড আম্পায়ারের সাথে। সাকিব বারবার মাহমুদউল্লাহদের মাঠ ছেড়ে চলে আসতে বলেন। উত্তেজনা ছড়িয়ে পড়েছিল মাঠের বাইরেও। কিন্তু শেষ হাসিটা হেসেছে টাইগাররাই। মাহমুদউল্লাহ এরপর চার, দুই ও ছক্কায় হিসেব মিলিয়ে ফেলেন ১ বল হাতে রেখেই জয় নিশ্চিত করেন। 

তবে মাঠের বাইরের অঘটন তখনও শেষ হয়নি। ম্যাচ শেষে বাংলাদেশের ড্রেসিং রুমের কাঁচের দরজা ভেঙ্গে যাওয়ার খবর ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয় মিডিয়ায়। ধারণা করা হয়, বাংলাদেশের কোনো ক্রিকেটার ম্যাচের পর স্বাগতিকদের বিপক্ষে বিজয় উল্লাস করতে গিয়ে কাঁচ ভেঙ্গে ফেলেছেন।

এ নিয়ে লঙ্কান সাবেক অধিনায়ক সনাৎ জয়সুরিয়া বাংলাদেশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি এক টুইট বার্তায় ভাঙ্গা গ্লাসের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে উত্তপ্ত ম্যাচের পর  উৎসব করতে গিয়ে বাংলাদেশের ড্রেসিংরুমের গ্লাস ভেঙ্গেছে। তৃতীয় শ্রেণির আচরণ।’

তবে কিছুক্ষণ পরেই তিনি টুইটটি সরিয়ে ফেলেন।

বিডি প্রতিদিন/১৮ মার্চ, ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow