Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ মার্চ, ২০১৮ ১৩:০২ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ মার্চ, ২০১৮ ১৯:১২
শামি-হাসিন বিবাদের আসল কারণ ফাঁস!
অনলাইন ডেস্ক
শামি-হাসিন বিবাদের আসল কারণ ফাঁস!
ফাইল ছবি

বিশ্ব ক্রিকেটে আলোড়ন সৃষ্টি করেছে ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ। এ নিয়ে শঙ্কার মুখে পড়েছে শামির ক্রিকেট ক্যারিয়ারও। হাসিন প্রত্যেক দিনই নতুন-নতুন অভিযোগ প্রকাশ্যে আনছেন। শামি প্রথমে মুখ না খুলতে চাইলেও, পরে স্ত্রী-র বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হয়েছেন।

সম্প্রতি সর্বভারতীয় এক প্রচারমাধ্যমে প্রকাশ পেয়েছে শামি-হাসিনের এই দাম্পত্য-যুদ্ধের আসল কারণ। সেখানে বলা হয়েছে, পরকীয়া কিংবা অবৈধ যৌন সম্পর্ক নয়, আসল কারণ অন্যটি। সেই প্রতিবেদনে বলা হয়েছে, শামির আত্মীয়-স্বজনদের জিজ্ঞাসাবাদ করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

জানা গেছে, শামির বহুদিনের ইচ্ছে ছিল একটি স্পোর্টস একাডেমি চালু করার। সেই উদ্দেশ্যেই শামি উত্তরপ্রদেশের আমরোহার আলি নগর গ্রামে একটি ফার্ম হাউসও কিনেছিলেন। তবে উত্তরপ্রদেশে শামির ফার্ম হাউস কেনাকে ভালভাবে নেননি হাসিন। তার আবার ইচ্ছে ছিল এই রাজ্যেই যেন স্থাবর সম্পত্তি কেনা হয়। 

বলা হয়েছে, শামি প্রায় ৬০ একর জমি কিনেছিলেন। সেই জমির বর্তমান অর্থমূল্য প্রায় ১২ থেকে ১৫ কোটি টাকা। শামি সেই ফার্ম হাউস স্ত্রী হাসিনের নামেই রেখেছিলেন, যদিও সেই জমির আইনি অধিকার ছিল না হাসিনের। সূত্রের খবর, জমি কেনাকে কেন্দ্র করেই শামি-হাসিনের সমস্যার সূত্রপাত।

উল্লেখ্য, সামি উত্তরপ্রদেশের ভূমিপুত্র হলেও বহুদিন রয়েছেন কলকাতায়। প্রথম শ্রেণির ক্রিকেটও খেলেন এই রাজ্যের হয়ে। হাসিনও বীরভূমের বাসিন্দা। জমি-বিবাদ থেকেই যে অসন্তোষের স্ফূলিঙ্গ শুরু, তা বর্তমানে লেলিহান শিখায় পরিণত।

বিডি প্রতিদিন/১৯ মার্চ, ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow