Bangladesh Pratidin

প্রকাশ : ২১ মার্চ, ২০১৮ ১০:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ২১ মার্চ, ২০১৮ ১২:৪১
রহস্যময়ী এক নারীকে শামির 'চুম্বন'!
ফেসবুকে হাসিনের পোস্ট
অনলাইন ডেস্ক
রহস্যময়ী এক নারীকে শামির 'চুম্বন'!
শামি-হাসিন জাহান

হাসিন জাহান কিছুতেই থামছেন না। তাকে থামানোই যাচ্ছে না। শামির স্ত্রী আগেই জানিয়েছিলেন, 'পিছিয়ে আসার কোনও প্রশ্নই নেই। তাহলে আমি দোষী সাব্যস্ত হব।' সেই কারণেই যত দিন এগোচ্ছে, ততই ঝুলি থেকে একের পর এক বিস্ফোরক সব তথ্য বের করছেন হাসিন।

খুল্লমখুল্লা সংবাদ মাধ্যমের কাছে স্বামী শামির কেচ্ছা প্রকাশ করছেন। মঙ্গলবার ফেসবুকে আকাঙ্ক্ষা নামে এক নারীর সাথে শামির কথোপকথনের স্ক্রিনশট পোস্ট করলেন হাসিন। 

উল্লেখ্য, এই ফেসবুকের মাধ্যমেই শামির গুণকীর্তির কথা আমজনতার সামনে ফাঁস করেছিলেন হাসিন। এবার আবারও সেই পদক্ষেপ করলেন শামির স্ত্রী। 

হাসিনের বাউন্সারে শামির পায়ের তলার মাটি সরে যাওয়ার উপক্রম হয়েছে। হাসিনের অভিযোগের প্রেক্ষিতে ভারতীয় ক্রিকেট বোর্ড তদন্তে নেমেছে। শামির ক্যারিয়ারের সামনে বড় সড় প্রশ্নচিহ্ন। নিত্যিদিনই হাসিন তার স্বামীর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক সব অভিযোগ আনছেন। 

একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে হাসিন জানিয়েছেন, আমেরিকা নিবাসী কুলদীপ পটেলের কথা। এই কুলদীপের সাথে নাকি শামির সম্পর্ক খুবই ভালো। ভারতীয় দল যে হোটেলে ওঠে, সেই হোটেলে কুলদীপের নাকি অবাধ যাতায়াত। শামিকে এসকর্ট পৌঁছে দিয়েছিলেন এই কুলদীপই। 

একের পর এক অভিযোগেও ক্ষান্ত হননি হাসিন। মঙ্গলবার ফেসবুকে শামির সাথে আকাঙ্ক্ষার কথোপকথনের ছবি তুলে ধরেছেন। চ্যাটিংয়ের সময়ে সামি সেই নারীকে বলেছেন, 'আমার সঙ্গীনী হতে গেলে তোমাকে কিন্তু সাহসী হতে হবে।' 

দু'জনের কথোপকথন দেখে মনে হচ্ছে, ক্রিকেট মাঠে খেলতে নামার আগে আকাঙ্ক্ষার সাথে কথোপকথনে মত্ত ছিলেন শামি। খেলার মাঠ এসে যাওয়ায় শামি তাকে বলেন, 'গ্রাউন্ড এসেছি। সন্ধ্যায় আবার কথা হবে।' তার পরে সেই নারীকে চুম্বনের একাধিক ইমোজি পাঠান শামি। 

হাসিনের নতুন বাউন্সারে শামির প্রতিক্রিয়া কী? উত্তর আপাতত সময়ের ব্যাপার।

বিডি প্রতিদিন/২১ মার্চ ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow