Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮ ১১:৫০ অনলাইন ভার্সন
কেকেআর শিবিরে ভয়ের নাম দিল্লি নেতা গম্ভীর
অনলাইন ডেস্ক
কেকেআর শিবিরে ভয়ের নাম দিল্লি নেতা গম্ভীর
ফাইল ছবি
bd-pratidin

যে ইডেন একসময় ছিল তার ঘরবাড়ি, সেই ইডেনেই আজ সোমবার মাঠে নামতে হবে। তাও আবার পুরানো দলের বিরুদ্ধে। যে দলকে দুইবার চ্যাম্পিয়ন করেছেন। আজ তাদের বিরুদ্ধে খেলতে নেমে একটুও কি আবেগে ভাসবেন না গৌতম গম্ভীর? 

পেশাদারদের কাছে আবেগের কোনও জায়গা নেই। তবু গম্ভীরের কাছে আবেগ সরিয়ে রাখা বেশ কষ্টকর। নাইটদের কাছে পুরানো নেতাকে নিয়ে যেমন আবেগ রয়েছে, তেমনি রয়েছে  ভয়, শ্রদ্ধা। নিজেদের ফর্মের পাশাপাশি গৌতম গম্ভীরই নাইটদের কাছে মাথাব্যথার কারণ। 

প্রথম ম্যাচে জয়, পরপর দুটি ম্যাচে হার। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বড় রান করেও জয় আসেনি। ঘরের মাঠে সানরাইজার্সের বিরুদ্ধে আবার হার। সোমবার দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। যারা আবার কিনা মুম্বাই ইন্ডিয়ান্সের মতো দলের বিরুদ্ধে প্রথম জয় তুলে নিয়েছে। 

একদিকে ছন্দে ফেরা দিল্লি ডেয়ারডেভিলস, সঙ্গে আবার নিজেদেরই পুরনো নেতার মোকাবিলা করতে হবে নাইটদের। নাইটদের কাছে হয়তো কাজটা কঠিন হবে না। কিন্তু গৌতম গম্ভীর? যে ইডেনে দীর্ঘদিন সংসার গেড়ে বসেছিলেন, এবার সেই ইডেনেই পুরনো দলের বিরুদ্ধে মাঠে নামতে হবে।পুরনো অধিনায়ককে নিয়ে অবশ্য আবেগের জায়গা নেই নাইট-শিবিরে। ছন্দে ফেরাটাই মূল লক্ষ্য। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর ‌‌‌‌‌

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow