Bangladesh Pratidin

ফোকাস

  • ফুটবল বিশ্বকাপে বিদেশি পতাকা উত্তোলন বন্ধে হাইকোর্টে রিট
  • নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ ও হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড
  • নাশকতার দুই মামলায় খালেদা জিয়ার ৬ মাসের জামিন, মানহানির মামলায় খারিজ
  • রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৮ ০১:৩৯ অনলাইন ভার্সন
শামিকে দুই দফা জেরা, সকল অভিযোগ অস্বীকার
অনলাইন ডেস্ক
শামিকে দুই দফা জেরা, সকল অভিযোগ অস্বীকার
ফাইল ছবি

আইপিএলের মাঝেও থেমে নেই ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানে বিবাদ। তারই জের ধরে কলকাতা পুলিশের কাছে হাসিনের সমস্ত অভিযোগই অস্বীকার করলেন শামি এবং তার ভাই মোহাম্মদ হাসিব।

কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান প্রবীণ ত্রিপাঠীর কাছে তাদের দাবি, শামি এবং শামির পরিবারকে ফাঁসাতে চাইছেন হাসিন। শামি এবং হাসিবকে প্রথমে উইমেন্স গ্রিভেন্স সেল-এর কর্মকর্কারা ডিসি ডিডি নীলু শেরপা চক্রবর্তীর নেতৃত্বে এক দফা জেরা করেন। এরপর গোয়েন্দা প্রধানের ঘরে দুই ভাইকে একসঙ্গে বসিয়ে শুরু হয় পরের দফা। 

দুবাইতে শামি কার কার সঙ্গে দেখা করেছিলেন, সে বিষয়ে তাকে প্রশ্ন করা হয়। হাসিনের অভিযোগ ছিল, দুবাইতে আলিশবা সঙ্গে দেখা করেছিলেন শামি। সেখানে টাকার লেনদেনও হয়। 

জেরায় শামির দাবি, আলিশবাকে তিনি চেনেন। এক বন্ধুর অনুরোধেই তাকে টাকা দিয়েছিলেন তিনি। তবে আলিশবার সঙ্গে কোনো রকমের সম্পর্কের কথা অস্বীকার করেন শামি। শামির ভাইও তার বিরুদ্ধে তোলা ধর্ষণের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। 

এ ব্যাপারে প্রবীণ ত্রিপাঠী বলেন, “দু’জনেরই বক্তব্য রেকর্ড করা হয়েছে। হাসিনের রেকর্ড করা বক্তব্য আমরা শামি এবং শামির ভাইকে শুনিয়েছি। আমরা তাদের বক্তব্য খতিয়ে দেখছি। সিদ্ধান্ত নেওয়ার মতো তথ্য-প্রমাণ আমাদের হাতে এখনও আসেনি।”

আবারও দু’জনকেই জেরার জন্য তলব করা হতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দা প্রধান।

বিডি প্রতিদিন/১৯ এপ্রিল ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow