Bangladesh Pratidin

ফোকাস

  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৮ ১২:৩৫ অনলাইন ভার্সন
আপডেট : ২৫ এপ্রিল, ২০১৮ ১২:৫৫
রোহিতের মুখে মুস্তাফিজ-বুমরাহ'র প্রশংসা
অনলাইন ডেস্ক
রোহিতের মুখে মুস্তাফিজ-বুমরাহ'র প্রশংসা
সংগৃহীত ছবি

ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দারাবাদ যখন ১১৯ রানে অল আউট হয়ে গেল। তখন অনেকেই ধরে নিয়েছিলেন এই ম্যাচে সহজ জয় পাবে মুম্বাই। কিন্তু দিন শেষে রোহিত-মুস্তাফিজদের সেই হাসি ফিকে হয়ে গেছে। রশিদ খান ও সাকিবের বোলিং তোপে ৮৭ রানেই গুটিয়ে গেছে স্বাগতিকরা। ফলাফল ৩১ রানে হায়দরাবাদের কাছে হেরে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

আর এই হারের সব দোষ নিজের কাঁধেই নিয়েছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। তবে ব্যাটসম্যানদের বাজে পারফরম্যান্সে হতাশ হলেও মুস্তাফিজ-বুমরাহদের বোলিংয়ের প্রশংসা করেছেন তিনি।

ম্যাচশেষে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে রোহিত বলেন, দোষটা ব্যাটসম্যানদেরই। টি-টোয়েন্টিতে ১১৯ কোনো রানই নয়। যে কোনো উইকেটেই তা তোলা সম্ভব। নিজেদের সামর্থ্য অনুযায়ী আমরা খেলতে পারিনি। তবে বোলারদের কৃতিত্ব দিতেই হবে। মারকাটারি ক্রিকেটে প্রতিপক্ষকে এত অল্প রানে বেঁধে রাখা দারুণ ব্যাপার। মোস্তাফিজ-বুমরাহরা যেভাবে বোলিং করেছে তা প্রশংসার দাবি রাখে।

আবারও হারের জন্য ব্যাটসম্যানদের দায়ী করে তিনি বলেন, বোলারদের বোলিংয়ে আমি দারুণ খুশি। তারা অনন্য প্রদর্শনী দেখিয়েছে। খুবই সুনিপুণভাবে তাদের কাজ করেছে। তবে আমাদের ডুবিয়েছেন ব্যাটসম্যানরা। আরেকবার তারা আমাদের হতাশ করল।

এ ম্যাচে ৩.৪ ওভার বল করেছেন মুস্তাফিজ। ১৮ রান খরচায় নিয়েছেন ১ উইকেট। ডট বল দিয়েছেন ১২টি। এদিন মুম্বাইয়ের সবচেয়ে কিপ্টে বোলার ছিলেন কাটার মাস্টারই।

বিডি-প্রতিদিন/ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow