Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ মে, ২০১৮ ১৮:১৫ অনলাইন ভার্সন
রাজস্থানের বিরুদ্ধে জয়ের পরেই নতুন বার্তা শাহরুখের
অনলাইন ডেস্ক
রাজস্থানের বিরুদ্ধে জয়ের পরেই নতুন বার্তা শাহরুখের
bd-pratidin

ইডেনে শেষ ম্যাচে হতাশ হয়ে মাঠ ছাড়তে হয়েছিল কিং খানকে। মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে ঘাতক হিসেবে আবির্ভূত হয়েছিলেন ঈশান কিষান। কিন্তু নন্দনকাননে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়ে রাজস্থানের বিরুদ্ধে জয় তুলে নেয় কেকেআর।

মাঠে না থাকলেও প্রিয় নাইটদের বার্তা পাঠাতে অবশ্য কোনও ভুল করলেন না শাহরুখ। প্লে অফের রাস্তায় অনেকটাই এগিয়ে গেছে কেকেআর। বর্তমানে লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে কেকেআর। দলের সুসময়ে নাইট মালিকের টুইটারে সহাস্য দীনেশ কার্তিকের ছবি ভেসে উঠল। 

ক্যাপশনে লেখা, ‘‘এই হাসি যেন বজায় থাকে। দীনেশের হাসিমুখের ছবি আমার কাছে এসেও পৌঁছেছে। কুলদীপকে অভিনন্দন দুর্দান্ত বোলিং এবং অসাধারণ ইন্টারভিউ দেওয়ার জন্য। লিন যেন ক্রমশ ভয়ঙ্কর হয়ে উঠছে। আর সুনীল তো আগের মতোই অসাধারণ।’’

পাশাপাশি শাহরুখ প্রশংসা করেছেন, দলের দুই তরুণ পেসার প্রসিধ কৃষ্ণণ ও শিভম মাভিরও। হাসির বার্তা দেওয়ার পিছনেও রয়েছে অন্য গল্প। মুম্বাইয়ের কাছে হারের পরেই দীনেশ কার্তিকের নাইটরা কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়েছিল নিশ্চিন্ত ব্যবধানে। তারপরেই শাহরুখের টুইট ছিল, ‘‘আমার দলের ক্যাপ্টেন দীনেশ কার্তিক আমাকে হাসার কথা বলেছিল। কারণ এই ম্যাচের (পাঞ্জাব) আগে আমাকে হতাশ দেখাচ্ছিল। এই ছবিটা (নিজের হাসিমুখের) দীনেশের জন্য।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow