Bangladesh Pratidin

প্রকাশ : ২১ মে, ২০১৮ ১৪:১৯ অনলাইন ভার্সন
আপডেট : ২১ মে, ২০১৮ ১৭:৫২
মুম্বাইয়ের হারে খুশি কেন প্রীতি জিনতা?
অনলাইন ডেস্ক
মুম্বাইয়ের হারে খুশি কেন প্রীতি জিনতা?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গ্রুপ পর্বের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গতকাল রবিবার রাতে। এর আগে, দিনের প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হয় রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচটি মুস্তাফিজরা জিতলে সরাসরি পৌঁছে যেতে প্লে-অফে। কিন্তু মুম্বাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১১ রানে হেরে বিদায় নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এতে ভীষণ খুশি হয়েছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ণধার বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবর, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কোনো অডিও না থাকলেও মনে করা হচ্ছে, প্রীতি তার পাঞ্জাবের এক স্টাফ সদস্যকে বলছেন, ''আমি খুব খুশি যে মুম্বাই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। আমি সত্যিই খুব খুশি।'' 

যদিও প্রীতির খুশি হওয়ার বিষয়টি অনেকে অনেকভাবেই নিচ্ছেন। কিন্তু বলিউড তারকার খুশি হওয়ার যথেষ্ট কারণ ছিল। কারণ মুম্বাই জিতে গেলে রাতে চেন্নাইয়ের বিপক্ষে পাঞ্জাবের ম্যাচটি তাদের জন্য কেবল নিয়মরক্ষায় পরিণত হতো। মুম্বাই হেরে যাওয়ার চেন্নাইয়ের বিপক্ষে ৫৩ রান জয় পেলে প্লে-অফে চলে যেত প্রীতির দল। কিন্তু দুর্ভাগ্য মুম্বাইয়ের পথ ধরে পাঞ্জাবও হেরেছে তাদের শেষ ম্যাচে।

বিডি-প্রতিদিন/২১ মে, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow