Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ মে, ২০১৮ ১৮:৩৪ অনলাইন ভার্সন
ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে সরে দাঁড়ালেন স্ট্রাউস
অনলাইন ডেস্ক
ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে সরে দাঁড়ালেন স্ট্রাউস
সংগৃহীত ছবি

ইংলিশ ক্রিকেট বোর্ডের (ইসিবি) পরিচালক পদ থেকে সরে দাঁড়িয়েছেন অ্যান্ড্রু স্ট্রাউস। ক্যান্সারে আক্রান্ত স্ত্রী রুথ স্ট্রাউসের পাশে থাকতেই এ পদ থেকে সরে দাঁড়িয়েছেন সাবেক এ ইংলিশ ক্রিকেটার। 

এর আগে গত ডিসেম্বরে স্ত্রীর অসুখের কারণে অ্যাশেজের মাঝপথেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে এসেছিলেন তিনি। একই কারণে ইসিবির পরিচালকের পদ থেকেও এবার সরে দাঁড়ালেন স্ট্রাউস।

ক্যান্সারে আক্রান্ত রুথের চূড়ান্ত চিকিৎসা শুরু হবে চলতি মাসের শেষের দিকে। স্ত্রী ছাড়াও নিজের দুই সন্তানের পাশে থাকার জন্য যথেষ্ট সময় পাওয়ার লক্ষ্যেই নিজের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন স্ট্রাউস। সাবেক এই ইংলিশ ওপেনারের বদলে ইসিবির নতুন পরিচালকের দায়িত্ব পালন করবেন ইংল্যান্ড ক্রিকেট দলের কোচ অ্যান্ডি ফ্লাওয়ার।

ইসিবি পরিচালকের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর খবর জানিয়ে স্ট্রাউস বলেন, ‘আমরা অনেক বেশি ভাগ্যবান যে সে (রুথ) এখনো পর্যন্ত খুব ভালো আছে। যদিও শুক্রবার থেকে তার নতুন আরেকটি চিকিৎসা শুরু করতে হবে। আগের চেয়ে এটি বেশি ঝুঁকিপূর্ণ হবে। একারণেই মূলত আমি আমার নিত্যদিনের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি, যাতে করে চিকিৎসা চলাকালীন পুরো সময়টা আমি তাকে দিতে পারি।’

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow