Bangladesh Pratidin

প্রকাশ : ২৭ মে, ২০১৮ ১৪:১০ অনলাইন ভার্সন
সালাহকে রোনালদোর সান্ত্বনা
অনলাইন ডেস্ক
সালাহকে রোনালদোর সান্ত্বনা

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন লিভারপুলের তারকা ফরোয়ার্ড মোহাম্মদ আল সালাহ। রিয়ালের ডিফেন্ডার রামোসের সঙ্গে ধাক্কা লেগে ঘাড়ে চোট পান লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড। তবে ফুটবলের সম্পর্কটা যে অনেক গভীর তা আরও একবার প্রমাণ হয়েছে এই ম্যাচের মাধ্যমে। ম্যাচের ৩০ মিনিটের মাথায় মাঠ ছাড়ার আগে কাঁদতে থাকা সালাহর কাছে গিয়ে তাঁকে সান্ত্বনা দিলেন রিয়ালের সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের ৩০ মিনিটে রিয়াল ডিফেন্ডার রামোসেকে কাটিয়ে বল বের করে নিতে চান সালাহ। এই সময় রামোসের সঙ্গে ধাক্কা লাগলে কাঁধে চোট পেয়ে মাঠে শুয়ে পড়েন মিশরীয় ফরোয়ার্ড। মাঠে চিকিৎসক এসে চেষ্টা করেন তাকে সুস্থ করার। চিকিৎসক মাঠ ছাড়ার পর খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেন সালাহ। কিন্তু চোট গুরুতর হওয়ার জন্য মাঠ ছাড়তে বাধ্য হন ইংলিশ প্রিমিয়র লিগের সর্বোচ্চ গোলস্কোরার। এই চোটের ফলে সঙ্কটে পড়তে পারে মিশরের জার্সি গায়ে সালাহর রাশিয়া বিশ্বকাপ।

সালাহর মাঠ ছাড়ার সময় হঠাৎই তাঁর কাছে আসেন রোনালদো। মিশরীয় ফরোয়ার্ডের দু’গালে হাত দিয়ে তাঁকে সান্ত্বনা দেন রোনালদো।

চোটের কারণে সালাহর মাঠ ছাড়ার পর ঝিমিয়ে পড়ে লিভারপুলের ফুটবলাররা। প্রথমার্ধের বাকি অংশে নিজেদের আধিপত্য বজায় রাখে রিয়াল। ৪৩ মিনিটে করিম বেনজেমা বিপক্ষের জালে বল জড়িয়ে দিলেও গোলটি অফ সাইড ঘোষণা করেন রেফারি। দ্বিতীয়ার্ধে করিম বেনজেমা (৪৮ মি) একটি এবং গ্যারেথ বেলের (৬১ এবং ৮৩ মি) জোড়া গোলে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিক গড়ে রিয়াল মাদ্রিদ।

বিডি প্রতিদিন/ ২৭ মে ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow