Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুন, ২০১৮ ০৬:১৮ অনলাইন ভার্সন
খেলতে গেলে ইনজুরি হবেই, কী আর করার: মুস্তাফিজ
অনলাইন ডেস্ক
খেলতে গেলে ইনজুরি হবেই, কী আর করার: মুস্তাফিজ
ফাইল ছবি

তীব্র সমালোচনার মুখে পড়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। ঘরোয়া লিগ খেলতে গিয়ে বারবার চোটে পড়ায় কাটার মাস্টারের ওপর বিরক্ত বিসিবি। সমর্থকেরাও বিষয়টাকে ভালোভাবে নিচ্ছেন না।

প্রসঙ্গত, কাউন্টি খেলতে গিয়ে প্রায় দুই বছর আগে নিজের স্বরূপ হারিয়েছেন মুস্তাফিজ। এরপর একাদশ আইপিএল খেলতে গিয়ে আবারও চোটে পড়েন তিনি। বাদ পড়লেন আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে।

এ ব্যাপারে মিরপুর একাডেমি মাঠে বুধবার মুখ খুলেন এই টাইগার পেসার। তিনি বললেন, 'খেলতে গেলে এমন ইনজুরি হবেই। এখন আমার কপালে এমন ছিল, কী আর করার আছে!'

এ সময় ফিজ বলেন, 'সব ক্রিকেটারের জন্যই এটি (চোট) সত্য। আমি চেষ্টা করি সবসময় ফিট থাকার। তার পরও ইনজুরি হলে তো কিছু করার নাই। এখন অনেক ভালো অবস্থা। প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছি। প্রতিদিনের রুটিন মেনে চলার চেষ্টা করছি। ঈদের জন্যও কয়েকদিনের প্রোগ্রাম দেওয়া হয়েছে আমাকে। যে পরিকল্পনা দেওয়া হয়েছে, সেটি মেনে চলার চেষ্টা করছি। ঈদের পর আবার পরীক্ষা করে দেখবে।'

উল্লেখ্য, সময়মতো চোটের কথা না জানানো এবং চোট যে এত গুরুতর সেটা বলতে দ্বিধা করায় মুস্তাফিজের এবারের চোট নিয়ে বেশ বিরক্ত বিসিবি। তাকে নিয়ে বৈঠকে বসার কথাও বলেছিলেন বিসিবির একজন কর্মকর্তা। 

বিডি প্রতিদিন/ ১৪ জুন ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow