Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ১৯:০০ অনলাইন ভার্সন
রোনালদোর বিদায়লগ্নে আবেগপ্রবণ মার্সেলো যা বললেন
অনলাইন ডেস্ক
রোনালদোর বিদায়লগ্নে আবেগপ্রবণ মার্সেলো যা বললেন
bd-pratidin

রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক শেষ করে জুভেন্টাসে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ১১২ মিলিয়ন ইউরোর বদলে স্পেন ছেড়ে চার বছরের চুক্তিতে ইতালিতে পাড়ি দিয়েছেন সিআর সেভেন। রোনালদোর বিদায়লগ্নে মন ভালো নেই তার প্রিয় সতীর্থ মার্সেলোর। রোনালদোর ফেয়ারওয়েলে ইনস্টাগ্রামে আবেগপ্রবণ পোস্ট দিলেন রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

মার্সেলো-রোনালদোর যুগলবন্দি বহু ম্যাচে বিপক্ষের ঘুম ছুটিয়ে দিয়েছে। তাদের অভাব বোধ করবে রিয়ালের ফ্যানেরা। একথা বলাই যায়। রোনালদো যে রিয়াল ছেড়ে চলে যাবেন, সেটা আর বাকি পাঁচজনের মতো মার্সেলোও ভাবতে পারেননি কখনও। 

বৃহস্পতিবার মার্সেলোর ইনস্টাগ্রাম পোস্টে ফুটে উঠেছে রোনালদোর ছেড়ে চলে যাওয়ার কষ্ট।

মার্সেলো ইনস্টাগ্রাম লিখেছেন, 'ক্রিস কে ভেবেছিল যে, তুমি চলে যাবে? আমি বিশ্বাস করতে পারিনি যে, এদিনটা দেখতে হবে আমাকে। কিন্তু জীবনে কিছুই চিরস্থায়ী নয়। আশা করি নতুন অভিযানে তুমি খুশি হবে। গুডবাই বলার সময় এসেছে। প্রায় ১০টা বছর একসঙ্গে কাটিয়েছি আমরা। আনন্দ, ফুটবল, হার-জিত সব ভাগাভাগি করে নিয়েছি এই অসাধারণ সময়। অনেক কিছু শিখেছি তোমার থেকে। এরকম আত্মত্যাগ আমি আর কোনও অ্যাথলিটের মধ্যে দেখিনি।' 

'তোমার ও তোমার পরিবারের জন্য আমার শুভেচ্ছা রইল। তোমার সঙ্গে প্রাক-ম্যাচ বিশ্লেষণটা মিস করব। তুমি অনুমান করে ম্যাচের স্কোর আগাম বলে দিতে পারতে। ফাইনালের সময় তোমার অভিজ্ঞতা দিয়ে আমাদের শান্ত রাখতে। আমি গর্বিত যে, শুধু সেরা ফুটবলারের সঙ্গেই আমি খেলিনি, একজন অসাধারণ মানুষও তুমি। অবসরের পর যখন হাতে একটা বিয়ার নিয়ে বারে বসব, তখন আমাদের গল্প বলব আর ছবি দেখাব।

বিডি প্রতিদিন/১২ জুলাই ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow