Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৮ ১১:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ জুলাই, ২০১৮ ১৫:২৬
বরফে ভয় নেই ম্যারাডোনার
অনলাইন ডেস্ক
বরফে ভয় নেই ম্যারাডোনার

এবার নতুন ভূমিকায় দেখা যাবে দিয়েগো ম্যারাডোনাকে। বেলারুশের ক্লাব ডায়নামো ব্রেস্টের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে ফুটবল কিংবদন্তিকে। রাশিয়া বিশ্বকাপ শেষ হওয়ার পরই ওই ক্লাবের সঙ্গে তিন বছরের চুক্তি হয়েছেন তিনি। 

সাম্প্রতিক অতীতে সংযুক্ত আরব আমিরাত থেকে নতুন স্পনসর পেয়েছে ডায়নামো ব্রেস্ট। তারা ৩০ হাজার দর্শকাসনের একটি স্টেডিয়ামও তৈরি করার পরিকল্পনা নিয়েছে। তার মধ্যেই ম্যারাডোনাকে ক্লাবের চেয়ারম্যান করে চমক দিয়েছে ডায়নামো ব্রেস্ট। এই ক্লাবের সামগ্রিক পরিকল্পনার কথা জানেন ম্যারাডোনাও। নতুন ভূমিকাকে চ্যালেঞ্জ হিসেবেই নিচ্ছেন তিনি। 

বলেছেন, চ্যালেঞ্জকে ভয় পাই না। এরকমই একটা চ্যালেঞ্জ নিতে চাইছিলাম। যে প্রজেক্টগুলো নেওয়া হয়েছে, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ওরাও (‌ক্লাব কর্তৃপক্ষ)‌ আমাকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন। যারা আমাকে এই সুযোগ দিলেন, তাদের শ্রদ্ধা করি। একাডেমিতে থাকা বাচ্চাদের বড় ফুটবলার তৈরি করতে হবে।

ম্যারাডোনার ইচ্ছে, নতুন কাজের জন্য বেলারুশেই থাকার। কিন্তু প্রচণ্ড ঠাণ্ডায় অসুবিধে হবে না?‌ ম্যারাডোনার উত্তর, যখন ছোট ছিলাম, আমার জুতা ছিল না। খালি পায়ে হাঁটতাম। তাই বরফ নিয়ে ভয় পাচ্ছি না। কোনও সমস্যা ছাড়াই বেলারুশে থাকতে পারি।

বিডি প্রতিদিন/১৮ জুলাই ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow