Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ০১:০২ অনলাইন ভার্সন
ইংল্যান্ডের বিপক্ষে ভারতের টেস্ট দলে চমক
অনলাইন ডেস্ক
ইংল্যান্ডের বিপক্ষে ভারতের টেস্ট দলে চমক

সময়টা ভালো যাচ্ছে না টিম ইন্ডিয়ার। সিরিজ নির্ধারণী ম্যাচে লডসে ৮ উইকেটের জয়ে ভারতকে ২-১ ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড। এদিকে, ওয়ানডে সিরিজে ভরাডুবির রেশ কাটতে না কাটতেই তিন টেস্টের জন্য দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেই দলে জায়গা হল না ফর্মে থাকা রোহিত শর্মার। ঋষভ পান্থ ও কুলদীপ যাদব দলে জায়গা পেয়েছেন। 

বুধবার লিডসে নির্বাচকরা সর্বসম্মত ভাবে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিনটি টেস্টের জন্য দল ঘোষণা করেন। দু’ জন বিশেষজ্ঞ উইকেটকিপারকে রাখা হয়েছে। পান্থ ছাড়াও উইকেটকিপার হিসেবে রয়েছেন দীনেশ কার্তিক। ঋদ্ধিমান সাহা পুরোপুরি সুস্থ না হওয়ায় দলে জায়গা পাননি। এদিকে, আফগানিস্তানের বিরুদ্ধে একটি টেস্টে জায়গা হয়নি পেসার মোহাম্মদ শামির। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে তাকে ফিরিয়ে আনা হয়েছে। চায়নাম্যান বোলার হিসেবে খ্যাত কুলদীপ যাদবও দলে জায়গা করে নিয়েছন। তৃতীয় ওয়ানডেতে ভুবনেশ্বর কুমার চোট পান। তার অবস্থা খতিয়ে দেখা হবে। 

ভারত দল:
বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, মুরলী বিজয়, চেতেশ্বর পূজারা, অজিঙ্কে রাহানে, করুণ নায়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, হার্দিক পাণ্ডে, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব, যশপ্রীত বুমরাহ, শার্দুল ঠাকুর। 

বিডি প্রতিদিন/ ১৯ জুলাই ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow